ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
ভোলায় নকলের দায়ে ১৩৪ শিক্ষার্থী বহিস্কার
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Friday, 14 February, 2020 at 3:09 PM, Update: 14.02.2020 3:11:41 PM

ভোলায় নকলের দায়ে ১৩৪ শিক্ষার্থী বহিস্কার

ভোলায় নকলের দায়ে ১৩৪ শিক্ষার্থী বহিস্কার

ভোলার চরফ্যাশন উপজেলার তিনটি কেন্দ্র দাখিল ইংরেজী পরীক্ষায় অসদ উপায় অবলম্বনের দায়ে ১০ পরীক্ষার্থীকে ১ বছরের জন্য ও ১২৪ পরীক্ষার্থীকে শুধু ইংরেজী বিষয়ের জন্য বহিস্কার করা হয়েছে।

বৃহস্পতিবার(১৩ফেব্রুয়ারী) মাদ্রাসার দাখিল ইংরেজী পরীক্ষা চলাকালীন উপজেলার দক্ষিণ আইচা, শশীভূষণ ও দুলারহাট কেন্দ্র উপজেলা নির্বাহী অফিসার এ শিক্ষার্থীদের বহিস্কার করেন।

চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমিন বলেন, মাদ্রাসার ইংরেজী বিষয়ের পরীক্ষায় অসদ উপায় অবলম্বন করার অপরাধে দক্ষিণ আইচা রাব্বানিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ৫জন, শশীভূষণ এ মালেক দাখিল মাদ্রাসা কেন্দ্রে ৫জন মোট ১০জনকে ১বছরে জন্য ও দুলারহাট নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ১২৪ জনকে শুধু ইংরেজী বিষয়ের জন্য বহিস্কার করা হয়েছে। ১২৪ জন পরবর্তী বিষয়ের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  দাখিল ইংরেজী পরীক্ষায়   ১০ পরীক্ষার্থীকে ১ বছরের জন্য   বহিস্কার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft