ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৫ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ অবশষে পোশাক কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘণ্টায় ৬৩০ জনের মৃত্যু ■ ১১ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ রাখার আহ্বান ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে
নাসিরনগরে বাশেঁর সাঁকোর জন্য দুর্ভোগ
মো: আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাক্ষণবাড়িয়া)
Published : Friday, 14 February, 2020 at 3:24 PM

নাসিরনগরে বাশেঁর সাঁকোর জন্য দুর্ভোগ

নাসিরনগরে বাশেঁর সাঁকোর জন্য দুর্ভোগ

বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে দ্রুতগতিতে দেশ এগিয়ে গেলেও  পিছিয়ে রয়েছে চাতলপাড়। ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নে একটি বাশেঁর সাঁকোর জন্য চরম দুর্ভোগে জনসাধারণ।

ব্রীজ না থাকায় বাঁশ দিয়ে সাঁকো তৈরী করে এ ফাঁকে একটি মহল হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। জানা গেছে উপজেলার র্সব বৃহৎ ইউনিয়ন হচ্ছে চাতলপাড়।

যেখানে প্রায় ৩৫ হাজারেরও উপর ভোটারের বসবাস।উপজেলা সদরের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম চাতরপাড় রতনপুর নদীর উপর নির্মিত বাশেঁর এ সাকোঁটি।প্রতিদিন হাজার হাজার লোক পাড়াপাড় করছে এ বাশেঁর সাঁকোটি দিয়ে।

কোন ব্রীজ না থাকার কারনে র্দীঘদিন যাবৎ জনগনের ভোগান্তি চরম আকার ধারণ করছে।চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ মো: আব্দুল আহাদ এ প্রতিনিধিকে বলেন চাতলপাড় বাসীর র্দীঘ দিনের দাবীএখানে একটি ব্রীজ র্নিমান।তিনি বলেন ব্রীজটি র্নিমান করা হলে প্রতিদিন এ অ লের মানুষের হাজার হাজার টাকা বাঁচবে ও নাসিরনগরের সাথে সময়ের দুরত্ব অনেক কমে যাবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নাসিরনগরে   পিছিয়ে রয়েছে চাতলপা   বাশেঁর সাঁকোর জন্য চরম দুর্ভোগ     



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft