ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি ■ ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন ■ মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু ■ মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের ফিরিয়ে আনা সম্ভব ■ রাশিয়ায় ১ম বারের মতো ২৪ ঘণ্টায় ১০০০ আক্রান্ত ■ বিশ্বের এই ক্ষতির জন্য চীন দায়ী
মাকে নিয়ে বাড়ি ফেরা হলো না সুজনের
সাফায়িত সিফাত, কুবি
Published : Friday, 14 February, 2020 at 8:24 PM

মাকে নিয়ে বাড়ি ফেরা হলো না সুজনের

মাকে নিয়ে বাড়ি ফেরা হলো না সুজনের

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কু্বি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতের নাম সুজন আহাম্মেদ (২২)।

নিহত সুজন বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের রূপদ্দি গ্রামের মৃত. রহমত আলীর ছেলে। নিহতের জানাজা শুক্রবার রাত সাড়ে ৮টায় রূপদ্দি গ্রামে অনুষ্ঠিত হবে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বুড়িচং উপজেলার কাবিলা বাংলা গার্টেন রেস্তোরার সামনে এনা পরিবহনের একটি বাসের সাথে অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কয়েকজন বাসযাত্রীসহ অটোরিকশায় থাকা চালক, নিহত সুজনের মা জাহেদা বেগম (৬৫), ভাবি রুবি আক্তার (৩৫) আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় ইস্টার্ন মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়।

জানা গেছে, দীর্ঘদিন অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি ছিল জাহেদা বেগম। শুক্রবার দুপুরে ঢাকা থেকে বাড়িতে আসছিলেন তিনি। অসুস্থ মাকে এগিয়ে নিতে ভাবি রুবি আক্তারের সঙ্গে অটোরিকশায় বাড়ির অদূরে মহাসড়কের পাশে আসে সুজন। অসুস্থ জাহেদা বেগমকে নিয়ে ওই অটোরিকশায় বাড়ির উদ্দেশে রওনা হন তারা। মহাসড়ক অতিক্রমের সময় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো-ব ১৪৯৩৬২) অটোরিকশাটিকে চাপা দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায় বাসটি। এ সময় দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হয় সুজন (২২)।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, 'দুপুরে দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চলে গিয়েছিলো। ঘটনায় আহতদের নিকটস্থ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে।' কিন্তু এই ঘটনায় কেউ মারা গেছেন-এমন খবর তিনি পাননি বলে জানান।

তবে শিক্ষার্থী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক। তিনি বলেন, 'দুর্ঘটনায় সুজন আহাম্মেদ নামের একজন অটোরিকশা যাত্রী (বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী) মারা যাওয়ার খবর শুনেছি। লাশ উদ্ধার করে বর্তমানে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। আর নিহত শিক্ষার্থীর মা ও ভাবিকে প্রথমে ইস্টার্ন মেডিকেল কলেজ এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়িগুলোকে হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।'

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:   সড়ক দুর্ঘটনায়   এআইএস বিভাগের এক শিক্ষার্থী   নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft