ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ হাসপাতালগুলোতে সরকার নজরে রাখছে, সময় মতো ব‌্যবস্থা ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে
ভালোবাসার পরীক্ষা, মেয়ের প্রেমিককে বিষ দিলেন মা
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 14 February, 2020 at 9:36 PM

ভালোবাসার পরীক্ষা, মেয়ের প্রেমিককে বিষ দিলেন মা

ভালোবাসার পরীক্ষা, মেয়ের প্রেমিককে বিষ দিলেন মা

ভ্যালেন্টাইনস ডে-তে ভালোবাসার পরীক্ষা! মেয়ের প্রেমিকের মুখে জোরপূর্বক বিষ ঢেলে দিলেন প্রেমিকার মা ও পরিবারের অন্য সদস্যরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের মহম্মদপুরে শিলাখালি গ্রামে। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে প্রেমিক রতন মান্না। অভিযোগ রয়েছে, মেয়ের ভালোবাসার মানুষকে মেনে নিতে পারেনি পরিবার। সেই কারণেই এমন কাণ্ড! এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে ভগবানপুর থানা পুলিশ।

অভিযোগ, আগে বাড়িতে এসে রতন ও তার ভাইকে বেধড়ক মারধর করে প্রেমিকার বাড়ির লোকেরা। তাদের মেয়েকে ভুলে যেতে হবে বলে হুঁশিয়ার করে। রতন একথা অস্বীকার করেন। তিনি বলতে থাকেন, আমাকে ছেড়ে দিন। আমি আপনাদের মেয়ে ছাড়া বাঁচতে পারবো না। অভিযোগ উঠেছে, প্রেমিক রতনের মুখে এমন কথা শুনেই তার হাতে বিষের পাত্র তুলে দেয় প্রেমিকার পরিবারের সদস্যরা। জোর করে তাকে সেই বিষ পানে বাধ্য করেন। মেয়ের মা বলতে থাকেন, তাহলে বিষ খেয়ে মর।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ভালোবাসার পরীক্ষা   মেয়ের প্রেমিককে   বিষ দিলেন মা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft