ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৫ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ অবশষে পোশাক কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘণ্টায় ৬৩০ জনের মৃত্যু ■ ১১ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ রাখার আহ্বান ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে
সাভারে মাদকাসক্তি চিকিৎসার নামে পিটিয়ে হত্যার অভিযোগ
আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা)
Published : Friday, 14 February, 2020 at 10:37 PM

সাভারে মাদকাসক্তি চিকিৎসার নামে পিটিয়ে হত্যার অভিযোগ

সাভারে মাদকাসক্তি চিকিৎসার নামে পিটিয়ে হত্যার অভিযোগ

সাভারে রেডিও কলোনী এলাকার নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের বিরুদ্ধে জাহাঙ্গীর খান নামে এক রোগীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ওই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের লোকজন পলাতক রয়েছে। এছাড়া এই ঘটনায় পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে নিহতের দেহে আঘাতের চিহৃ পাওয়া গেছে বলে জানিয়েছে চিকিৎসক।

নিহত জাহাঙ্গীর খানের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার বড়াইকান্দি এলাকায়। সে সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে দীর্ঘ দিন যাবৎ সাভার থানা রোডে খাবার হোটেলের ব্যবসা করে আসছিল।

নিহতর ভাই জানায়,সাভারের রেডিও কলোনী এলাকার নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে গতকাল সন্ধায় জাহাঙ্গীর খানকে  ভর্তি করান তারা।আজ সকালে নিরাময় কেন্দ্র থেকে স্বজনদের জানানো হয় গেল রাতে জাহাঙ্গীর অসুস্থ হয়ে পড়লে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে আমরা ছুটে যাই এনাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের কোন লোকজনকে খুজে পাইনা। তারা আমার ভাইয়ের মৃতদেহ হাসপাতালে রেখে পালিয়েগেছে । নিরাময় কেন্দ্রের লোকজন চিকিৎসার নামে রাতে তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেন।

এদিকে, ওই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের অন্যান্য রোগীদেরও অভিযোগ রাতে চিকিৎসার নামে জাহাঙ্গীর খানকে নিরযাতন করে হত্যা করা হয়েছে।

মেডিকেল অফিসার- এনাম মেডিকেল কলেজ হাসপাতালরে চিকিৎসকে  ডাক্তার মোহাম্মদ পাভেল বলছেন, নিহতের দেহে প্রাথমিকভাবে  আঘাতের চিহৃ পাওয়া গেছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

পুলিশ জানায়, নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এছাপড়া এই ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  সাভারে মাদকাসক্তি   চিকিৎসার নামে   পিটিয়ে হত্যার অভিযোগ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft