ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
ভালোবাসা দিবসে রাবিতে মিলনমেলা, মধ্যমণি ‘মা-বাবা’
তানভীর আহমেদ, রাবি
Published : Friday, 14 February, 2020 at 11:58 PM

ভালোবাসা দিবসে রাবিতে মিলনমেলা, মধ্যমণি ‘মা-বাবা’

ভালোবাসা দিবসে রাবিতে মিলনমেলা, মধ্যমণি ‘মা-বাবা’

দেশজুড়ে চলছে ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের হরেক রকম আয়োজন। ভালোবাসা দিবসকে উদযাপনে মেতেছে যখন বিশ্ব। প্রিয়জনের মাঝে ভালোবাসা ছড়িয়ে দেয়ার নানা আয়োজনে ব্যস্ত বিশ্ববাসী। এমন দিনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চোখে পড়ল ভিন্নরকম এক আয়োজন। বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ ভালোবাসার সমস্ত আয়োজন করেছে মা-বাবাকে ঘিরে।

দিনটিতে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ আয়োজন করে শিক্ষক -শিক্ষার্থী-অভিভাবক মিলনমেলা-২০২০। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের সামনে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান বলেন, এই আয়োজন আমাকে অভিভূত করেছে। আমার চাকরিজীবনে এই ধরণের আয়োজন দেখিনি কখনও। বাবা-মা’কে ঘিরে এই আয়োজন দেখে উপাচার্য আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, ভালবাসা দিবসে এই আয়োজন দেখে আমারও ইচ্ছা হচ্ছে আমিও যদি পারতাম বাবা-মায়ের পায়ে ধরে সালাম করতে।

পিতামাতার উদ্দ্যেশ্যে তিনি বলেন,আমরা সন্তানকে শুধু বিদ্বান করাবো না, প্রকৃত মানুষ বানাবো। শিক্ষার্থীদের মনুষ্যত্ব বিকাশের চর্চা করতে হবে।

বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী আহমেদ রাফি বলেন, এই পৃথিবীতে আমার বাবা-মা’ই শুধু আমাকে নিঃস্বার্থভাবে ভালবাসে। ভালবাসা দিবসে তাদের সাথে উদযাপন করতে আমরা এই ব্যাতিক্রমী আয়োজন করি।

একই ব্যাচের শিক্ষার্থী মোরসালিনের পিতা বলেন,  চাকরির সুবাদে ভালবাসা দিবসে পরিবারের সাথে থাকতে পারিনা। কিন্তু, আমার ছেলের বিশ্ববিদ্যালয়ে এসে দিবসটি একসাথে উদযাপন করতে পেরে খুব ভালো লাগছে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা,উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো জাকারিয়া, প্রক্টর ড. লুৎফর রহমান।  বিভাগের সভাপতি অধ্যাপক ড এনায়েত হোসাইন সহ বিভাগের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিতি ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ভালোবাসা দিবস   রাজশাহী বিশ্ববিদ্যালয়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft