ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
লক্ষ্মীপুরে নিরীহ পরিবারকে মামলা দিয়ে হয়রানি!
লক্ষ্মীপুর প্রতিনিধি
Published : Saturday, 15 February, 2020 at 6:55 PM

লক্ষ্মীপুরে নিরীহ পরিবারকে মামলা দিয়ে হয়রানি!

লক্ষ্মীপুরে নিরীহ পরিবারকে মামলা দিয়ে হয়রানি!

লক্ষ্মীপুরে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে মোঃ বাচ্চু মিয়া নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

জানা গেছে, সদর উপজেলার পশ্চিম লক্ষীপুর গ্রামের বর্তমান পৌরসভা ১৫নং ওয়ার্ডের আব্দুল মান্নানের ছেলে বাচ্চু মিয়া তার ভাই ক্যানভাসার বাবুলকে রক্তাক্ত জখম করার অভিযোগ এনে একই এলাকার আনোয়ার আলী ভূঁইয়া বাড়ির দিনমজুর খোরশেদ আলমের ছেলে মোঃ ইকবাল হোসেন (১৭) কে আসামি করে সদর থানায় অভিযোগ দায়ের করেন। এরপর অভিযোগ জিআর মামলায় রূপ নেয়, যার নম্বর ৪৫৬/১৮.

অভিযোগ রয়েছে, একই এলাকার মসলার ব্যবসায়ী আবু তাহের তার বাগানের ক্ষতিসাধন হওয়ায় আউলি বেড়া দেন। এতে যাতায়াতের অসুবিধা হওয়ায় ক্ষিপ্ত হয়ে বাচ্চুর ভাই বাবুল খোরশেদ ও তার স্ত্রী সন্তানকে জড়িয়ে মামলা করে দেয়। এ বিষয়ে জনগণের প্রশ্ন- জমির যার,আউলিবেড়া তার। কিন্তু খোরশেদ ও তার স্ত্রী সন্তান কেন মামলা খাবে? হয়রানি করার উদ্দেশ্যে হীন স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে বাচ্চু ও তার আপন ছোট ভাই বাবুল মিলে একের পর এক ষড়যন্ত্র মূলক মামলা করে আসছে। এসব মামলা পরবর্তীতে সর্ব আদালতে মিথ্যা প্রমাণিত হয় বলেও ভুক্তভোগীরা জানিয়েছেন।

নাম প্রকাশ্যে এলাকার অনেকেই জানিয়েছেন -বাবুল একজন ক্যানভাসার হলেও আদতে সে মাদক ব্যবসা করে বেড়ায়। একসময়ের দালাল বাজারের চিহ্নিত মাদক কারবারি বহু মামলার আসামি কয়েকবার কারাভোগকারী শিব্বির আহমেদ এর সহযোগী হিসেবে কাজ করছিল এই বাবুল। বাবুল মাদক মামলায় কারাভোগ করেছেন। নিজে মাদক সেবন করেন ও বিক্রি করে। এ বিষয়ে তার স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় তাকে ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ে করে চলে গেছে। যাকে তাকে মামলা দেয়া এখন বাবুল ও বাচ্চুর স্বভাবে পরিণত হয়েছে। কারণ মামলা হামলা ও জেল খাটার পর বাচ্চু ও বাবুলের সাহস বেড়ে গেছে।এখন নিরীহ-নিরাপরাধ জনসাধারণকে তুচ্ছ-তাচ্ছিল্য করে যখন তখন মামলা দিয়ে দফারফার নামে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়াই হলো তাদের কাজ।

একাধিক তথ্যমতে জানা গেছে বাবুল ঘটনার দিন বাগানের উল্টোপিঠে যাওয়ার উদ্দেশ্য ছিল গাঁজা সেবন। গাঁজাসেবনে ভাগাভাগি অথবা মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সেখানে মাদক কারবারি তথা তাঁর সঙ্গীয়দের সাথে হাতাহাতি হয়। সেখানে ইকবাল নামের কেউ ছিলনা বলে এলাকাবাসী জানায়। তাদের মধ্যে কেউ আঘাত করতে পারে বাবুলকে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা   য়রানি করার অভিযোগ উঠেছে   এক ব্যক্তির বিরুদ্ধে  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft