ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ হোম কোয়ারেন্টিনেই থাকবেন খালেদা জিয়া ■  সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল ■ ঢাকায় নতুন শনাক্ত ৬২, তিনদিনে আক্রান্ত ১২১ ■ মাজেদের মৃত্যুদণ্ড কার্যকরের অপেক্ষায় কারা কর্তৃপক্ষ ■ ভারতে ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু! ■ দেশে নতুন করোনা শনাক্ত ১১২, মৃত্যু ১ ■ করোনা পরীক্ষার স্থান ও যোগাযোগের নম্বর ■ সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় ৪ বাংলাদেশির মৃত্যু ■ তীব্র সমালোচনার মুখে ট্রাম্প ■ সৌদি ঘাঁটিতে হামলা, নিহত কয়েক ডজন সেনা ■ কোয়ারেন্টাইন শেষ খালেদা জিয়ার
ওসি কেরানীগঞ্জ
মাদক কারবারি ও ভূমিদস্যুদের বিরুদ্ধে আমার যুদ্ধ
কেরানীগঞ্জ প্রতিনিধি
Published : Saturday, 15 February, 2020 at 9:36 PM, Update: 15.02.2020 9:50:34 PM


মাদক কারবারি ও ভূমিদস্যুদের বিরুদ্ধে আমার যুদ্ধকেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম (পিপিএম) বলেছেন, পুলিশের সাথে জনসাধারণের সম্পর্ক হবে, দালালদের সাথে নয়। জনসাধারণের জন্য পুলিশ তথা ওসির দরজা সব সময়ের জন্য খোলা। আপনাদের যে কোন অভিযোগ নেতা নয়, পুলিশ কে জানান। আর মাদক কারবারি ও  ভূমিদস্যুদের বিরুদ্ধে আমার যুদ্ধ।

আজ ১৫ ফেব্রুয়ারি  (রবিবার) কেরানীগঞ্জ মডেল থানাধীন রোহিতপুর ইউনিয়নে দুটি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মাদক ও সন্ত্রাস নির্মূলে  পুলিশ কর্মকর্তাগণ জনসাধারণের সাথে খোলামেলা আলোচনা করে

প্রধান অতিথির বক্তব্যে  ওসি বলেন, নিরহ মানুষ কে যে হয়রানি করবে তার বিরুদ্ধে অ্যাকশন, কেউ বেয়াইনি তদবির করবেন না, কোন বেয়াইনি তদবির চলবেনা। আমার কাজ মাদক এবং ভূমিদস্যুদের বিরুদ্ধে। কেরানীগঞ্জে কেউ অপরাধ করে বাচতে পারবেনা। কেরানীগঞ্জে কোন জঙ্গি, মাদক কারবারি থাকবেনা। কোন গরিব অসহায় মানুষের জমি যে কেউ দখল করুক তার টুটি চেপে ধরা হবে। মাদক ও ভূমিদস্যুতায় কাউ কে ছাড় দেওয়া হবেনা   আর পুলিশের পোশাক ব্যাতিত কোন আসামী ধরলে বিট পুলিশের অনুমতি ছাড়া দিবেন না। বিট প্রধানই আপনাদের ওসি।

মতিউর রহমান মতিন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব সোলাইমান জামান বলেন, বিট পুলিশিং কার্যক্রম সফল করার নিমিত্তে সকল নাগরিকদের নাগরিক তথ্য ফরম পূরনের মাধ্যমে থানা পুলিশকে তথ্য দিন। মাদক, ভূমিদস্যু, চাঁদাবাজ সংক্রান্তে তথ্য প্রদানসহ সকলে তাহাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান । বৈঠক দুটিতে আরো উপস্থিত ছিলেন বিসিক শিল্পনগরী বনিক সমিতির  সভাপতি হোসেন আলী সিকদার, সিনিয়র সহ সভাপতি সারোয়ার হোসেন, সভ সভাপতি হাজী সেলিম,  ছাত্রলীগ নেতা শাহজালাল অপু, রেজাউল করিম রিপন, সোহেল মাহমুদ, ফারুক হোসেন সহ অনেকে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ওসির দরজা সব সময়ের জন্য খোলা   পুলিশের সাথে জনসাধারণের সম্পর্ক হবে   দালালদের সাথে নয়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft