ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার
গাংনীতে ৩শ বোতল ফেনসিডিলসহ আটক ২
মেহেরপুর প্রতিনিধি
Published : Saturday, 15 February, 2020 at 10:22 PM

গাংনীতে ৩শ বোতল ফেনসিডিলসহ আটক ২

গাংনীতে ৩শ বোতল ফেনসিডিলসহ আটক ২

মেহেরপুরের  গাংনীতে ৩শ’ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে র‌্যাব- সদস্যরা। আটককৃতরা হলেন-চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কলাইডাঙ্গা গ্রামের ফকির মালিথার ছেলে আনোয়ার হোসেন (২৮) ও রুদ্রনগর গ্রামের হযরত আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৭)।

গতকাল ভোর রাতে গাংনী উপজেলার চেংগাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ আটক করা হয়।গাংনী র‌্যাব ক্যাম্পের সহযোগিতায় র‌্যাব-১২ (পাবনা)-এর একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ২জনকে আটক করে। র‌্যাব-১২ (পাবনা) সূত্র জানায়, ক্রেতা সেজে ফেনসিডিলসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পরে বৃহস্পতিবার বিকেলে ফেনসিডিলসহ আটককৃতদের গাংনী থানায় হস্তান্তর করা হয়। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান  জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা হয়েছে। এবং তাদের মেহেরপুর আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  গাংনী   বোতল ফেনসিডিলসহ   আটক ২  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft