ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
দর্শনা কেরু এ্যান্ড কোম্পানীতে চুক্তি ভিক্তিক ৩০%
মুক্তিযোদ্ধা কোটায় নিয়োগ পূরন না করে নিয়োগ দেয়ায় মানববন্ধন
জামাল হোসেন খোকন, চুয়াডাঙ্গা
Published : Sunday, 16 February, 2020 at 3:25 PM, Update: 16.02.2020 3:43:17 PM

মুক্তিযোদ্ধা কোটায় নিয়োগ পূরন না করে নিয়োগ দেয়ায় মানববন্ধন

মুক্তিযোদ্ধা কোটায় নিয়োগ পূরন না করে নিয়োগ দেয়ায় মানববন্ধন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা কেরু এন্ড কোম্পানীর চিনিকলে চুক্তি ভিত্তিক নিয়োগে ৩০% মুক্তিযোদ্ধা কোটা পূরন না করে ১৩২ জন জনবল নিয়োগ দেওয়ায় রোববার ১১টায় বিক্ষোভ ও মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দর্শনা শাখা থেকে বিক্ষোভ প্রদক্ষিন করে কেরু এ্যান্ড কোস্পানীর জেনারেল অফিসের সামনে মানববন্ধন করেছেন।

বিক্ষোভ ও মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দামুড়হুদা উপজেলা শাখার ডেপুটি কমান্ডার ও সাবেক দর্শনা সরকারী কলেজের জি এস মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন,মুক্তি যোদ্ধা মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা সন্তান মো: রবিউল ইসলাম ও শাবানা খাতুন। বক্তারা কেরুজ নিয়োগে ৩০ % মুক্তিযোদ্ধা কোটা না পূরন হওয়া পর্যন্ত বিভিন্ন আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার হুশিয়ারী দেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  চুয়াডাঙ্গা   মুক্তিযোদ্ধা কোটা   মানববন্ধন   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft