ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আবেদন ■ অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় লকডাউন ■ ২০ জেলায় করোনা শনাক্ত ■ করোনায় বেকার হওয়ার আশঙ্কায় ৩৩০ কোটি মানুষ ■ ফ্রান্সে ১ দিনে করোনায় মারা গেল ১৪১৭ ■ ত্রাণের ছবি তোলার পর প্যাকেট কেড়ে নিল যুবলীগ নেতা! ■ বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ট্রাম্পের হুমকি ■ র‌্যাবের নতুন ডিজি আবদুল্লাহ আল মামুন ■ ঢাকা জেলা জজ আদালতের ছুটি বাতিল ■ বাংলাদেশের যেসব ওষুধ করোনা চিকিৎসায় কার্যকর ■ পুলিশের নতুন আইজি বেনজীর আহমেদ ■ ফের বাড়ল হজ নিবন্ধনের সময়
টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক
শেখ রাজীব হাসান, টঙ্গী (গাজীপুর)
Published : Sunday, 16 February, 2020 at 5:01 PM

আটক

আটক

টঙ্গীর মধ্য আরিচপুর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গতকাল রবিবার রাত তিন ঘটিকার সময় এদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ১। মোঃ নুরউদ্দিন (২৫), পিতা- আবুল বাসার, ২। মোঃ দুলাল (৩২) ও ৩। মোঃ রায়হান, পিতা- মোঃ জাহাঙ্গীর। এদের মধ্যে নুরউদ্দিন ও দুলাল মধুমিতা এলাকার ভাড়াটিয়া (ভাসমান) এবং রায়হান এরশাদনগর এলাকায় বসবাস করে। এসময় তাদের কাছ থেকে দুইটি দাড়ালো রাম দা ও একটি বড় স্টিলের চাপাতি উদ্ধার করা হয়। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহিন মোল্লা বলেন, দীর্ঘদিন যাবত একটি চক্র টঙ্গী ও তার আশপাশের এলাকায় চুরি, ছিনতাইসহ নানা ধরণের আপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিলো।

ছিনতাই করার প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কয়েকটি দেশীয় অস্ত্রসহ এদের গ্রেফতার করি। প্রাথমিক ভাবে এরা ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার কথা শিকার করেছে। এ চক্রের বাকিদেরকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে। টঙ্গী পূর্ব থানার ওসি তদন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইকারীদের যন্ত্রনায় সাধারন মানুষ অতিষ্ট। এঘটনায় একটি ছিনতাই মামলা হয়েছে বাকিদেকেও দ্রুত গ্রেফতার করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  টঙ্গী   ছিনতাইকারী   আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft