ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ স্পেনে ২৪ ঘণ্টায় ৯৩২ জনের মৃত্যু ■ প্রধানমন্ত্রীর ৩১ দফা অক্ষরে অক্ষরে পালন করার আহ্বান ■ আল্লাহর পক্ষ থেকে সতর্কবার্তা ■ হাসপাতাল-ক্লিনিক-চেম্বার বন্ধ থাকলে ব্যবস্থা ■ করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া ■ পর্যাপ্ত প্রস্তুতি না থাকায় আমেরিকায় নার্সদের বিক্ষোভ ■ করোনায় পোল্ট্রি-ডেইরি শিল্পে ক্ষতি ২ হাজার কোটি টাকা ■ আসছে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা প্যাকেজ ■ উন্নয়নশীল দেশগুলোকে বিশ্বব্যাংকের ১৯০ কোটি ডলার ■ সিঙ্গাপুরের মোস্তাফা সেন্টার বন্ধ ঘোষণা ■ রাস্তায় টাকা ছিটিয়ে ডিএসসিসি কর্মকর্তার তামাশা! ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি!
কালীগঞ্জে ধর্ষন চেষ্টার মিথ্যা অভিযোগ
মোঃ ইউনুস আলী, লালমনিরহাট
Published : Sunday, 16 February, 2020 at 5:38 PM

কালীগঞ্জে ধর্ষন চেষ্টার মিথ্যা অভিযোগ

কালীগঞ্জে ধর্ষন চেষ্টার মিথ্যা অভিযোগ

নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় যৌনপীড়ন এবং ৯ (৪) খ ধর্ষণের চেষ্টা করা, এই দু’টি ধারায় আদালত কিংবা থানায় অভিযোগ আনতে কোন ধরনের চিকিৎসক সনদ কিংবা আলামতের প্রয়োজন হয় না।

যে কারণে  প্রতিপক্ষকে ঘায়েল করতে উক্ত ধারা দু’টির অপব্যবহার করার সুযোগ নিতে পারে এবং নিচ্ছে।

তেমনি এক ঘটনা ঘটেছে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম শ্রীখাতা গ্রামে। গত ১৪ ফেব্রুয়ারি শুক্রবার রাতে ওই এলাকার জাকিরুল ইসলামের ছেলে মিজানুর (২৩) কে ফকিরপাড়া এলাকার রাকিবুল ইসলামের এসএসসি পরীক্ষার্থী মেয়ে (১৬ ) মোবাইল ফোনে বাড়ীতে ডেকে নিয়ে জড়িয়ে ধরে চিৎকার করে। এসময় ওতপেতে থাকা ৪জন এসে ছেলেকে তালাবদ্ধ করে রাখে।

সংবাদকর্মীরা ঘটনার বিষয়ে প্রশ্ন করলে, ছেলেকে আটককৃত স্থানীয়রা জানান, ১৪ ফেব্রুয়ারি  রাতে ছেলে মেয়ের বাড়িতে প্রবেশ করে। তখন মেয়ে নিজেই বাড়ির দরজা খুলে ছেলেকে ভিতরে নিতে দেখা মাত্রই আমরা ৪ জন বাড়িতে ঢুকে ছেলেকে আটক করি। আমরা সেরকম কিছু দেখিনি। সাংবাদিকের কাছে ঘটনাটি মিথ্যে এমন তথ্য পাওয়া যায় ভুরি ভুরি।

এ বিষয়ে আটককৃত মিজানুর জানায়, মেয়ে আমাকে ফোন করে বলে আমি আমার মাকে ঘুমের ওষুধ খাওয়াইছি। তুমি একটু আমার বাড়ীতে আস। মেয়ের বাড়ীতে যাওয়ামাত্র ৪ জন আমাকে আটক করে।
 
এ ঘটনাকে কেন্দ্র করে ১৫ ফেব্রুয়ারি রাতে নাটকীয় ভাবে মেয়ের বাবা রাখিবুল বাদী হয়ে কালীগঞ্জ থানায় ধর্ষন চেষ্টার মামলা দায়ের করেন। ধর্ষন চেষ্টার মিথ্যা অভিযোগ এনে থানায় মামলা করায় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ বিষয় ছেলের বাবা জানান, মেয়ে পক্ষের উদ্দেশ্য সফল না হওয়ায় তারা মিথ্যা ধর্ষন চেষ্টার মামলা দায়ের করেছেন।

এ বিষয় কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফরহাদ মন্ডল জানান, ভিকটিমের জবানবন্দী অনুযায়ী মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং- ২২। আসামীকে ১৬ ফেব্রুয়ারি রবিবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  যৌনপীড়ন   অভিযোগ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft