ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ভারতে করোনায় আক্রান্ত ২ হাজার, মৃত ৫৩ ■ গরমে কি নিয়ন্ত্রণে থাকবে করোনা? ■ বাড়িভাড়া ও ব্যাংক লোন-সংক্রান্ত প্রচারটি গুজব ■ যুক্তরাষ্ট্রে করোনায় অর্ধশতাধিক বাংলাদেশির মৃত্যু ■ প্রধানমন্ত্রীর ৩১ জরুরি নির্দেশনা ■ করোনার নির্মম থাবায় অসহায় বিশ্ব ■ ফ্রান্সে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৩৫৫ জনের মৃত্যু ■ বাতিল হতে পারে হজ ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ১০৪৯ ■ মালয়েশিয়ায় খাদ্য সংকটে প্রবাসী বাংলাদেশীরা ■ করোনায় মৃত্যু সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে! ■ বৃষ্টিতে করোনা ভাইরাস কমা-বাড়া নিয়ে যা বললেন চিকিৎসক
নাইক্ষ্যংছড়িতে ধর্ষণের পর ছাত্রীকে হত্যা
অসীম রায়, বান্দরবান
Published : Monday, 17 February, 2020 at 11:49 AM

নাইক্ষ্যংছড়িতে ধর্ষণের পর ছাত্রীকে হত্যা

নাইক্ষ্যংছড়িতে ধর্ষণের পর ছাত্রীকে হত্যা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের বরইতলী এলাকার রেশমা আক্তার (১০) নামের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মো: রাসেল নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত রাসেল একই এলাকায় বসবাসরত রোহিঙ্গা নুরুল ইসলামের ছেলে।

আজ শনিবার (১৫ফেব্রুয়ারি) সকালে ওই ইউনিয়নের সোনারঘোনা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সুত্রে জানা যায়, গতকাল বিকেলে জঙ্গলে গরু চড়াতে গিয়ে বাসায় ফিরে না এলে পরে অনেক খোঁজাখুজি করতে থাকে স্থানীয়রা। এক পর্যায়ে ওই শিক্ষার্থীর লাশ সকালে জঙ্গলে দেখতে পেয়ে পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করে পুলিশ। ওই শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ময়নাতদন্তের রিপার্ট পাওয়ার পর বলা যাবে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে কিনা। তবে এই ঘটনায় সন্দেহভাজন হিসেবে রাহিঙ্গা এক যুবককে আটক করেছে পুলিশ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  বান্দরবান   নাইক্ষ্যংছড়ি   ছাত্রী   ধর্ষণ   হত্যা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft