ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ঢাকায় নতুন শনাক্ত ৬২, তিনদিনে আক্রান্ত ১২১ ■ মাজেদের মৃত্যুদণ্ড কার্যকরের অপেক্ষায় কারা কর্তৃপক্ষ ■ ভারতে ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু! ■ দেশে নতুন করোনা শনাক্ত ১১২, মৃত্যু ১ ■ করোনা পরীক্ষার স্থান ও যোগাযোগের নম্বর ■ সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় ৪ বাংলাদেশির মৃত্যু ■ তীব্র সমালোচনার মুখে ট্রাম্প ■ সৌদি ঘাঁটিতে হামলা, নিহত কয়েক ডজন সেনা ■ কোয়ারেন্টাইন শেষ খালেদা জিয়ার ■ চীনের উহানে বিয়ের হিড়িক ■ নারায়ণগঞ্জের ডিসি, সিভিল সার্জনসহ শীর্ষ ব্যক্তিরা কোয়ারেন্টিনে ■ আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু
বেলকুচিতে অপহরণ মামলার আসামিসহ আটক ৩
এম এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Monday, 17 February, 2020 at 7:54 PM

বেলকুচিতে অপহরণ মামলার আসামিসহ আটক ৩

বেলকুচিতে অপহরণ মামলার আসামিসহ আটক ৩

অপহরণ ও মাদকসহ ৩ জন আটক ভিকটিমকে উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (১৬ ফেব্রুয়ারী) বেলকুচির বিভিন্ন এলাকা বিভিন্ন এলাকা থেকে অপহরণ মামলার আসামী ও মাদকসহ ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, বেলকুচি পৌর এলাকার চারচালা গ্রামের বেল্লাল হোসেন (২৫) কে দুই গ্রাম হেরোইনসহ আটক করা হয়।

সে ঐ গ্রামের হযরত আলীর ছেলে। রাকিব হোসেন (২২) অপহরণ মামলার আসামী তাকে আটক করা হয় এবং ভিকটিমকে উদ্ধার করা হয়। সে আগুরিয়া গ্রামের জাকির হোসেনের ছেলে ও মোঃ লাবু (৩০) গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী, সে দৌলতপুর ইউনিয়নের সোলাকুড়া গ্রামের মৃত কুদ্দুসের ছেলে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, রবিবার (১৬) ফেব্রুয়ারী গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অপহরণ ও মাদকসহ ৩ জনকে আটক করা হয়েছে এবং অপহরণকারী সহ ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  অপহরণ ও মাদকসহ   মামলার আসামি   আটক ৩   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft