ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৩১ মে ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ নৌপথে যাত্রী পারাপার শুরু ■ এবার পাসের হারে এগিয়ে রাজশাহী ■ জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৩৫ হাজার ৮৯৮ শিক্ষার্থী ■ যেভাবে জানা যাবে এসএসসি ও সমমানের ফল ■ এসএসসি-সমমানে পাসের হার ৮২.৮৭ শতাংশ ■ বিপর্যস্ত যুক্তরাষ্ট্র, আরও ৯৬০ জনের মৃত্যু ■ ৬৬ দিন পর অফিস খুলছে আজ, চলবে বাস ট্রেন লঞ্চ ■ ভাসছে ধান ভাসছে কৃষকের স্বপ্ন ■ আপাতত বন্ধ একাদশ শ্রেণিতে ভর্তি ■ মহাকাশের পথে প্রথম প্রাইভেট রকেটের যাত্রা ■ ডিসেম্বরের আগেই বাজারে আসছে করোনা ভ্যাকসিন ■ আজ সকাল ১১টায় এসএসসি’র ফল প্রকাশ
উন্নয়নের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে সবাইকে নিয়ে কাজ করতে চাই
ভজন দাস, নেত্রকোন
Published : Monday, 17 February, 2020 at 8:54 PM, Update: 17.02.2020 11:48:01 PM
Zoom In Zoom Out Original Text

উন্নয়নের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে সবাইকে নিয়ে কাজ করতে চাই

উন্নয়নের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে সবাইকে নিয়ে কাজ করতে চাই

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন মিশনের লক্ষ্য অর্জনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আমাদের উন্নয়নের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে সবাইকে নিয়ে মিলে মিশে কাজ করতে চাই।

সোমবার সন্ধ্যায় নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজের উদ্যোগে মোহনগঞ্জ পৌর শহরের শহীদ আলী ওসমান ময়দানে গণসংবর্ধনায় সিক্ত প্রধান অতিথির বক্তব্যে বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান এ সব কথা বলেন।  

তিনি আরো বলেন,বিভেদ, অনৈক্য ও রেষারেশীকে আমি অপছন্দ করি। স্থানীয় একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। কোন লাভ নেই, রাজনীতি নিয়ে নোংরামী করবেন না। এতে আপনার আমার সকলের ক্ষতি হবে। দীর্ঘ ৩২ বছর সততা ও নিষ্টার সাথে সরকারের বিভিন্ন পদে কাজ করেছি। শেষ পাঁচ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে সাথে থেকে অনেক অভিজ্ঞতা অর্জন করেছি। গত ১০ জানুয়ারী চাকুরী থেকে অবসরে যাবার সময় জন সেবায় নিজেকে নিয়োজিত করার জন্য মনস্থির করি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে জনসেবার জন্য বলেছেন। তার নির্দেশে আমি এলাকাবাসীর সেবায় কাজ করতে চাই।
আমি এই বিশাল সমাবেশ দেখে অভিভুত। আপনারা আমাকে যে সম্মান দেখিয়েছে তা আমি কোন দিন ভুলব না। আমার বাবা ডা. আখলাক হোসেন আহমেদ জীবদ্দশায় এলাকার মানুষের সেবায় কাজ করেছেন। আমিও আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। সকল বেধাবেদ ভুলে আপনারা এক সাথে এলাকার উন্নয়নে কাজ করুন।

মোহনগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মির্জা আবদুল গণির সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল খালেক তালুকদার, জেলা আওয়ামী লীগের অপর সহ সভাপতি হাবিবুর রহমান খান রতন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নেত্রকোনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, যুগ্ন সম্পাদক নূর খান মিটু, যুগ্ন সম্পাদক ও নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, মোহনগঞ্জ পৌর  মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অসিত সরকার সজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরুল আমীন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, জেলা আওয়ামী লীগের  ত্রান ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক মনোয়ার জাহান সুজন,প্রচার সম্পাদক জিল্লুর রহমান নোমান, মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান কাচা মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল হক, ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন চৌধুরী প্রমুখ।

ঢাকাস্থ মোহনগঞ্জ সমিতি, মোহনগঞ্জ উন্নয়নে নাগরিক আন্দোলন, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, মোহনগঞ্জ বাজার সমিতিসহ শতাধিক প্রতিষ্ঠান ওই গণ সংবর্ধনায় সাজ্জাদুল হাসানকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন। গণসংবর্ধনা অনুষ্ঠানস্থল জনসভায় পরিনত হয়। জেলার বিভিন্ন উপজেলা থেকে দলীয় নেতাকর্মী, এলাকাবাসী  খন্ড খন্ড মিছিল নিয়ে ওই সংবর্ধণা অনুষ্ঠানে যোগ দেন। জেলা সদর থেকে মোহনগঞ্জ পর্যন্ত শতাধিক তোরণ নির্মাণ করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  আমাদের উন্নয়নের অভিষ্ঠ লক্ষ্যে   পৌঁছতে সবাইকে   নিয়ে কাজ করতে চাই  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ইউনাইটেডে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up