ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ইতালিতে আজও মৃত্যুর মিছিলে ৭৬৬ জন ■ সর্দি জ্বরে বৃদ্ধের মৃত্যু, আতঙ্কে জনশূন্য গ্রাম ■ করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ হলে বিশ্বব্যাপী খাদ্য সংকট ■ দুইদিনে তাবলিগ জামাতের ৬৪৭ জন আক্রান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘন্টায় ৫৬২ জনের মৃত্যু ■ যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় রেকর্ড ৬৮৪ জনের মৃত্যু ■ চট্টগ্রামে করোনা রোগী শনাক্ত ■ চাকরিজীবীদের তিন মাস বেতন দেবে সৌদি ■ ইকুয়েডরে রাস্তায় লাশ কুড়াচ্ছে সেনারা ■ জুমার নামাজ ঠেকাতে পাকিস্তানে কারফিউ জারি ■ ৪৮ ঘণ্টায় ধ্বংস হবে করোনাভাইরাস ■ করোনায় আক্রান্ত টিভি সাংবাদিক, আইসোলেশনে ৪৭
জাককানইবি’র শিক্ষক সমিতির নির্বাচন কাল
রাশেদুজ্জামান রনি, জাককানইবি
Published : Tuesday, 18 February, 2020 at 11:46 AM

জাককানইবি’র শিক্ষক সমিতির নির্বাচন কাল

জাককানইবি’র শিক্ষক সমিতির নির্বাচন কাল

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন-২০২০ আগামীকাল (১৯ ফেব্রয়ারী) বুধবার অনুষ্ঠিত হবে। এতে আওয়ামীপন্থি শিক্ষকদের বঙ্গবন্ধু নীলদল অংগ্রহণ করবে। বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের সাদাদল কোন পদে অংশগ্রহণ করবে না।

ভোট গ্রহণ চলবে আগামীকাল সকাল ১১টা হতে বেলা ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তিনতলায় কনফারেন্স রুমে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বিজয় ভূষণ দাস। স্ক্রটিনিয়ার হিসেবে দায়িত্ব পালন করবেন আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক মো: ইরফান আজিজ, ফিল্ম এন্ড মিডিয়া ষ্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. জিল্লুল রহমান পল, সঙ্গীত বিভাগের প্রভাষক তন্বী সাহা,  এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রভাষক আরিফ আহাম্মেদ।

বঙ্গবন্ধু নীলদলের সভাপতি প্রার্থী হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক মো: নজরুল ইসলাম, মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো: রফিকুল আমিন এবং ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক রায়হানা আক্তার।

সাধারণ সম্পাদক প্রার্থী লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব এবং চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক  কল্যাণাংশু নাহা।
 
বিএনপি-জামায়াতপন্থি সাদাদল গতবছর (২০১৯ সালের) কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে অংশগ্রহণ করে এবং তারা সবকয়টি পদেই পরাজিত হয়।

বঙ্গবন্ধু নীলদলের অন্য পদে প্রার্থীরা হলেন: সহ-সভাপতি মো: নকিবুল হাসান খান এবং ড. তুষার কান্তি সাহা,  যুগ্ন- সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ, সাংগঠনিক সম্পাদক কাজী মাহমুদুল হাসান (মুন্না), নীলা সাহা, কোষাধ্যক্ষ প্রহল্লাদ চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো: মেহেদী উল্লাহ, ড. সেলিম আল মামুন, ত্রুীড়া ও সংস্কৃতি সম্পাদক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক  বিজয় চন্দ্র দাস, মো: রাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক মো: মাজহারুল হোসেন তোকদার।

ইতিমধ্যে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন যুগ্ন-সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ, কোষাধ্যক্ষ প্রহল্লাদ চন্দ্র দাস এবং দপ্তর সম্পাদক মো: মাজহারুল হোসেন তোকদার।

সদস্য পদে প্রার্থী: আল জাবির, বিজয় কর্মকার, মো: রিয়াদ হাসান, মো: রিয়াজুল ইসলাম, ড. মো: সাইফুল ইসলাম, ড. মো: সুজন আলী এবং তানিয়া আফরিন তন্বী।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  জাককানইবি   শিক্ষক সমিতি   নির্বাচন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft