ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে ■ একদিনে করোনায় আক্রান্ত একলাখ মানুষ ■ রোববার খুলছে সব পোশাক কারখানা
বসন্ত বরণ অনুষ্ঠান
জীবননগরে ছাত্রীদের সাথে প্রিন্সিপালের অশ্লীল ডান্স (ভিডিও)
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা)
Published : Tuesday, 18 February, 2020 at 4:59 PM

জীবননগরে ছাত্রীদের সাথে প্রিন্সিপালের অশ্লীল ডান্স (ভিডিও)

জীবননগরে ছাত্রীদের সাথে প্রিন্সিপালের অশ্লীল ডান্স (ভিডিও)

শিক্ষকরা সমাজের এমন এক ব্যক্তি যাদের দিকে তাকিয়ে থাকে ছাত্র-ছাত্রীরা। কারণ তাদের আচরণের মুহূর্তগুলি ছাত্র-ছাত্রীদের মাঝে খুব অনুসরণযোগ্য। কিছু কার্যকলাপ যদি মানানসই না হয় শিক্ষা প্রতিষ্ঠানের কাছে তবে তা দৃষ্টিকটু হয়।

এমনই এক ঘটনা ঘটলো চুয়াডাঙ্গা জীবননগর সরকারী মহিলা কলেজ ক্যাম্পাসে বসন্ত বরণ অনুষ্ঠানে আনন্দ-ফুর্তি করতে গিয়ে কলেজের প্রিন্সিপাল আলাউদ্দিন সাহেব মঞ্চে উঠে ভাষা শহীদদের মাসে হিন্দি গানের সাথে শিক্ষার্থীদের নিয়ে অশ্লীল ডান্স করতে থাকে দেখে অনুষ্ঠানে উপস্থিত অতিথি, শিক্ষক-শিক্ষার্থীদের  চক্ষু চড়কগাছ হয়েছে।

আর সেই ভিডিওই ইন্টারনেট দুনিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হতে তুলকালাম কাণ্ড বাধে। সে সাথে অভিবাবক ও সমাজের সচেতন মহলের মধ্যে দেখা যাচ্ছে চাপা ক্ষোভ।

জীবননগরে ছাত্রীদের সাথে প্রিন্সিপালের অশ্লীল ডান্স (ভিডিও)

জীবননগরে ছাত্রীদের সাথে প্রিন্সিপালের অশ্লীল ডান্স (ভিডিও)


কলেজের প্রিন্সিপালের শিক্ষার্থীদের সাথে এমন নাচের ভঙ্গি দেখে অনেকেই ‘অশ্লীল’ বলে মন্তব্য করেছেন।কিন্তু শিক্ষক-শিক্ষিকাদের এই বিষয়টি অবশ্যই মাথায় রাখা উচিত যে শিক্ষাঙ্গনে একটু তাদের মানিয়ে চলা কারণ ব্যক্তিগত জীবন অবশ্যই তাদের আছে কিন্তু তা যেন কখনোই শিক্ষার্থীদের  মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি না করে। তার উপর যদি এমন ঘটনা ঘটে শিক্ষাঙ্গনে, তাহলে তো সমালোচনার মুখে পড়াটাই স্বাভাবিক, বলছেন নেটিজেনরা।

এ ব্যপারে জীবননগর সরকারী মহিলা কলেজের প্রিন্সিপাল আলাউদ্দিন সাহেব বলেন,বসন্ত বরণ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে একটি অনুষ্ঠান হচ্ছিল। এর মধ্যে কিছু শিক্ষার্থী আমার জোর করেই মঞ্চে তুলে নেয়। আমি বিষয়টি তেমন নেগেটিভ না নিয়ে তারা আমার সন্তান তুল্য বলে একটু মজা করেছি। তা ছাড়া আর কিছুই নয় এটা নিছক আনন্দ ছাড়া আর কিছুই নয়। এ ঘটয়া আমি দুঃখ। প্রকাশ করছি।

এব্যপারে কলেজ সভাপতি জীবননগর উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি কলটি রিসিব না করায় তিনার কোনো মন্তব্য নেয়া সম্ভব হয় নি।



দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  জীবননগর   ছাত্রী   প্রিন্সিপাল   অশ্লীল ডান্স  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft