ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাড়ল ব্যাংক লেনদেনের সময় ■ যে কোন সময় ব্লাকআউট পুরো ব্রিটেন ■ ঘুরে দাঁড়াচ্ছে পোশাক শিল্প ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র
ভেড়ামারায় পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Tuesday, 18 February, 2020 at 7:03 PM, Update: 20.02.2020 11:15:50 PM

ভেড়ামারায় পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন

ভেড়ামারায় পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ভেড়ামারায় পুত্রবধূকে ধর্ষণের দায়ে শ্বশুর বিপ্লব দাসকে (৪৫) যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত বিপ্লব ভেড়ামারা উপজেলার কারিকরপাড়া গ্রামের মৃত মনোরঞ্জন দাসের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২১ মে রাত ১১টায় ওই গৃহবধূর স্বামী কুমার বিশ্বাসের অবর্তমানে তার পালক বাবা বিপ্লব ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এতে ওই গৃহবধূ লোকলজ্জার ভয়ে ভীত হয়ে পড়েন। পরদিন দুপুর ১২টার দিকে আসামি বিপ্লব গৃহবধূকে তার বাবার বাড়ি ঝিনাইদহের শৈলকুপায় পৌঁছে দেওয়ার কথা বলে গাড়িতে করে ঢাকার নবীনগর এলাকায় আসামির এক আত্মীয়ের বাসাতে ১৫ দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। পরে সুযোগ বুঝে ওই গৃহবধূ পালিয়ে এসে পরিবারের কাছে ঘটনা খুলে বলেন। এ ঘটনায় ওই গৃহবধূর মা বিপ্লবের বিরুদ্ধে ভেড়ামারা থানায় মামলা দায়ের করেন।

মামলা তদন্ত শেষে ২০১৭ সালের ৭ নভেম্বর বিপ্লবের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ এনে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের রাষ্ট্রপক্ষের কৌশুলী (পিপি) অ্যাডভোকেট আব্দুল হালিম সত্যতা নিশ্চিত করে বলেন, ভেড়ামারা থানার ওই গৃহবধূ ধর্ষণ মামলার একমাত্র আসামি বিপ্লব প্রতারণা করে আটকে রেখে একাধিকবার ধষর্ণের অভিযোগ সাক্ষ্য-শুনানিতে সন্দেহাতিত প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড ছাড়াও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দিয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ভেড়ামারায়   পুত্রবধূকে ধর্ষণ   দায়ে শ্বশুরের   যাবজ্জীবন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft