ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
নন্দীগ্রামে সরকারি অফিসে দূর্বৃত্তদের হানা
মো. ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম (বগুড়া)
Published : Wednesday, 19 February, 2020 at 11:41 AM

 দূর্বৃত্ত

দূর্বৃত্ত

বগুড়ার নন্দীগ্রামে একটি সরকারি অফিস ও চারটি ব্যবসা প্রতিষ্টানে দুর্বৃত্তরা হানা দিয়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) দিবাগত গভীর রাতে নন্দীগ্রাম পৌর শহরের শহীদ আকরাম সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে দুর্বৃত্তদের একজনকে একটি পিকআপসহ আটক করেছে। জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে নন্দীগ্রাম পৌর শহরের শহীদ আকরাম সড়কে প্রাণি সম্পদ অফিসের পিছনের জানালা কেটে দুর্বৃত্তরা ভিতরে প্রবেশ করে।

এরপর আলমারীর তালা ভেঙ্গে ফাইলপত্র তছনছ করে। উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা. অরুনাংশু মন্ডল বলেন, দুর্বৃত্তরা অফিস থেকে ২টি মনিটর, ১টি স্ক্যানার ও প্রজেক্টর নিয়ে গেছে।প্রাণি সম্পদ অফিস সংলগ্ন কামাল সুপার মার্কেটে অবস্থিত সৌদি জুয়েলার্সের মালিক আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তরা তার দোকানের তালা কেটে ভিতরে প্রবেশ করে। এরপর প্রায় ১৫ লাখ টাকা মুল্যের সোনার গহনা লুট করে। এছাড়াও একই সময়ে মার্কেট সংলগ্ন পার্থিব প্রাঙ্গনে আপন জুয়েলার্স, সাবিত্রী জুয়েলার্স ও বিসমিল্লাহ টাইলস ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দুর্বৃত্তরা।

তবে এসব জুয়েলার্স থেকে রুপা ও চাদনীর কিছু মুল্যবান গহনা নিয়ে গেছে। তবে বিসমিল্লাহ টাইলসে মালামাল তছনছ করলেও কিছু নিতে পারেনি। এদিকে রাত তিনটার দিকে দোকানের সিন্দুক ভাঙ্গার শব্দ পেয়ে মার্কেট সংলগ্ন বাসা থেকে এক ব্যক্তি থানা পুলিশকে বিষয়টি জানায়। এরপরই পুলিশ সেখানে পৌছিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তারপর পুলিশ বিভিন্নস্থানে অভিযান শুরু করে। ভোর রাতের দিকে বেড়াগাড়ি এলাকা থেকে একটি পিক আপসহ (বগুড়া ন-১১-০২৬৭) একজনকে আটক করে। পরে ওই পিকআপ থেকে প্রাণি সম্পদ অফিসের দুইটি মনিটর ও স্ক্যানার উদ্ধার করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। চুরিকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  নন্দীগ্রাম   সরকারি   দূর্বৃত্ত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft