ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৯ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল ■ করোনা থেকে সুস্থ হয়েছেন জাস্টিন ট্রুডোর স্ত্রী
ইতালিতে বাংলাদেশ সমিতির কমিটি গঠন
কাওছার হাওলাদার, ইতালি
Published : Wednesday, 19 February, 2020 at 11:49 AM

ইতালিতে বাংলাদেশ সমিতির কমিটি গঠন

ইতালিতে বাংলাদেশ সমিতির কমিটি গঠন

ইতালির ভেরোনা নগরীতে হয়ে গেলো বাংলাদেশ সমিতি ভেরোনা ইতালির নির্বাচন-২০২০, সেই সাথে শেষ হলো ভেরোনায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘদিনের প্রাণের সংগঠন বাংলাদেশ সমিতি ভেরোনার নির্বাচনী কৌতুহল ও জল্পনা কল্পনার আবসান হলো।

নির্বাচন সফল করার লক্ষে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ আঙ্গুর আলী,আলহাজ্ব আব্দুল কাইয়ুম,আলহাজ্ব আব্দুল মান্নান কাজী, রাশেদুল হাসান খোকন এবং শেখ মোহাম্মদ মাহমুদ। প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আঙ্গুর আলী বলেন নির্বাচিত কমিটি প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করবে।  নির্বাচনে আহাদ-আলমাস-তানভীর পরিষদ রিপন-ফারুক-বদি পরিষদকে হারিয়ে পূর্ণ প্যানেলে বিজয়ী হয়।

নব নির্বাচিতরা হলেন সভাপতি মোঃআহাদ উজ্জামান, সধারণ সম্পাদক আলমাস উদ্দিন চৌধুরী,সাংগঠন সংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন তানভীর, অর্থ বিষয়ক সম্পাদক মোঃরফিকুল আলম সবুজ, এবং দপ্তর সম্পাদক আব্দুল করিম রিপন। নবনির্বাচিত সভাপতি এবং সাধারন সম্পাদক  ভেরোনায় একটি মসজিদ ও বাঙলা স্কুল প্রতিষ্ঠার আশাবাদ ব্যক্ত করেন। নির্বাচিত না হলেও কমিউনিটির জন্য কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন প্রতিদন্দি সভাপতি প্রার্থী  হাসান তৌহিদুল রিপন এবং সাধারণ সম্পাদক প্রার্থী  ফারুক সিকদার।

বাংলাদেশের মতোই দিনব্যাপী উৎসব মূখর পরিবেশে দীর্ঘক্ষন লাইনে  দাঁড়িয়ে ভোট প্রদান করেও  খুশি ভোটারগণ। নতুন প্রজন্মের জন্য কাজ করার আহবান জানান ভোটাররা। পুরুষদের পাশাপাশি তরুণ ও নারী ভোটারও ছিলো চোখে পরার মতোই। নির্বাচন সুষ্ঠ ভাবে পরিচালনার জন্য কমিশনারদের ধন্যবাদ জানান প্রবাসীরা।

নির্বাচন কেন্দ্রের বাইরে ছিলো জনতার উপচেপরা ভীর। বাংলাদেশ সমিতি ভেরোনা প্রবাসীদের স্বার্থরক্ষায় কাজ করবে এমনটিই প্রত্যাশা সবার।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ইতালির ভেরোনা   নির্বাচন অনুষ্ঠিত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft