ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
বদরগঞ্জে শিক্ষার্থী রুমী হত্যার প্রতিবাদে মানববন্ধন
আফরোজা বেগম, রংপুর
Published : Wednesday, 19 February, 2020 at 2:47 PM

বদরগঞ্জে শিক্ষার্থী রুমী হত্যার প্রতিবাদে মানববন্ধন

বদরগঞ্জে শিক্ষার্থী রুমী হত্যার প্রতিবাদে মানববন্ধন

রংপুরের বদরগঞ্জে মেধাবী শিক্ষার্থী রুমাইয়া আক্তার রুমী হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিত হয়েছে। বুধবার ( ১৯ ফেংব্রুয়ারি) সকাল ১১টায় বদরগঞ্জ স্থানীয় শহীদ মিনারে সাধারন শিক্ষার্থী ঐক্য পরিষদের ব্যানারে শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়।

এসময় মানববন্ধনে একাত্ততা ঘোষণা করে মোবাইল ফোনের মাধ্যমে  বক্তব্য রাখেন রংপুর-২ বদরগঞ্জ- তারাগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক। তিনি বলেন, রুমাইয়া আক্তার রুমী বদরগঞ্জের সন্তান আমাদের সন্তান,তার এই ধারনের হত্যাকান্ড আমরা মেনে নিবো না। আমি সাধারণ  শিক্ষর্থী ঐক্য পরিষদের সাথে একাত্ততা ঘোষণা করছি। এবং সার্বিক সহযোগীতায় থাকবে প্রকৃত খুনীকে আইনের আয়তায় এনে শাস্তি দাবি করছি।

এমসয় আরো অংশ নিয়েছেন,বদরগঞ্জ উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আহসানুল হক চৌধুরী টুটুল, খুনীকে খুঁজে বের করে দৃষ্ঠান্তমুলক শাস্তি দাবি করেছেন। এবং রংপুর সদর থানা পুলিশকে দ্রুত আইনের আয়তায়  এনে খুনীর ফাঁসির দাবি করছি।

আরো বক্তব্য বাখেন,বদরগঞ্জ পৗর মেয়র বাবু উত্তম কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম। উপজেলা যুবলীগের আহবায়ক হাসান তবিকুর চৌধুরী পলিন নাট্যকার ও পরিচালক নান্নু চৌধুরী, বদরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল হক সাথী,  নাগরিক উদ্যোগের এরিয়া অফিসার শিল্পী শিকদার, বদরগঞ্জ নারী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক আফরোজা বেগম, সাংবাদিক রেজাউল করিম পান্না, আশরাফুজ্জামান বাবু, সাধারণ শিক্ষার্থী ঐক্য পরিষদের আহবায়ক শ্রী সাগর পোদ্দার, রংপুর কারমাকেল কলেজের ছাত্র আমান খান, বদরগঞ্জ মহিলা কলেজের শিক্ষার্থী অর্কমিতা দাস পিউ, বদরগঞ্জ সরকারী কলেজের ছাত্র রিদয় প্রমুখ।

উলেক্ষ্য রুমাইয়া আক্তার রুমী নিজ বাড়ি বদরগঞ্জ পৌরশহরের মুন্সিপাড়ার বদরুজ্জামান বকুল ও রফিকা বেগম দম্পতির মেয়ে। সে পার্শ্ববর্তী দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার ফুলবাড়ি অনার্স কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত রবিবার সকাল ৭ টায়  দিকে রংপুর সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মানববন্ধনে নেতারা খুনীকে খুঁজে বের করে দৃষ্ঠান্তমুলক শাস্তি দাবি করেছেন। এবং রংপুর সদর থানা পুলিশকে দ্রুত আইনের আয়তায়  এনে খুনীর ফাঁসির দাবি করেছেন।এবং সাধারন শিক্ষার্থী ঐক্য পরিষদ পাঁচ দিনের আল্টিমেটাম দিয়ে রবলেন, প্রকৃত খুনীকে দ্রুত খুজে বের করেতে হবে। তানা হলে আরো কঠোর আন্দোলন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বদরগঞ্জ   শিক্ষার্থী   রুমী   হত্যা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft