ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ || ৪ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ মিয়ানমার থেকে এলো ৪৫ মেট্রিকটন পেঁয়াজ ■ আহমদ শফীর জানাজায় লাখো মানুষের ঢল ■ বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার ■ সীমান্তে হত্যার জন্য সন্ত্রাসী কার্যক্রম দায়ী ■ করোনায় ঊর্ধ্বগতি, ফের লকডাউনে ফিরছে ব্রিটেন ■ চীনের দখলে ভারতের ৩৮ হাজার বর্গকিমি এলাকা ■ ভারতের ‘মোহ’ কাটিয়ে চীনে ঘেঁষছে বাংলাদেশ ■ বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা দল ঘোষণা ■ হাটহাজারীতে আল্লামা শফীর মরদেহ ■ বিস্ফোরণে আরেক মুসল্লির মৃত্যু ■ বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল দল ঘোষণা ■ চট্টগ্রামের ৪ উপজেলায় ১০ প্লাটুন বিজিবি মোতায়েন
করোনা আতঙ্কে চীনে আটকে আছেন মিস্টার বিন
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 19 February, 2020 at 6:34 PM, Update: 20.02.2020 11:18:27 PM
Zoom In Zoom Out Original Text

মিস্টার বিন

মিস্টার বিন

করোনাভাইরাসে প্রতিদিন যেমন মৃত্যুর সংখ্যা বাড়ছে, তেমনি বাড়ছে অর্থনৈতিক ক্ষতির পরিমাণ। অনেক বিশ্লেষকই এটিকে ২০০২-০৩ সালে সার্স (সিভিয়ার অ্যাকিউট রেসপিরেটরি সিন্ড্রোম) মহামারির সঙ্গে তুলনা করেছেন। এই মুহূর্তে যারা চীনে করোনা ভাইরাস কবলিত এলাকায় অবস্থান করছেন তাদের অন্যত্র যাওয়া নিরাপদ নয় বলে জানা গেছে।

এই জটিলতার কারণে চীনে আটকা পড়েছেন ‘মিস্টার বিন’ খ্যাত কমেডিয়ান নিগেল ডিক্সন। রোয়ান অ্যাটকিনসনের বিখ্যাত চরিত্রকে অনুকরণ করে জনপ্রিয়তা পেয়েছেন কমেডিয়ান নিগেল ডিক্সন।

করোনা ভাইরাসে আক্রান্ত চীনের হুবেই শহরে এসে আর নিজের বাড়িতে ফেরা হয়নি তার। নিজের দেশের সুরক্ষায় এই ব্রিটিশ নাগরিক ফিরছেন না দেশে। বর্তমানে হুবেই শহরে সচেতনতামূলক কমেডি তৈরি করে প্রচার করছেন তিনি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেবল চীনে এক হাজার একশ ১০ জনের বেশি মানুষ মারা গেছেন। এছাড়া আরো ৪৪ হাজারের বেশি মানুষ কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে বেঁচে থাকার জন্য লড়ছেন।

‘মিস্টার বিন’ খ্যাত অভিনেতা ব্রিটিশ নাগরিক নিগেল ডিক্সন জানান, তিনি নিজেকে নিরাপদ জায়গায় সরিয়ে নেওয়ার মধ্য দিয়ে করোনাভাইরাস ছড়িয়ে দিতে চান না। সে কারণে উহানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন।

৫৩ বছর বয়সী নিগেল ডিক্সন সবসময় রোয়ান অ্যাটকিনসনকে আইকন মানেন। ৩০ বছর বয়স থেকেই তিনি মিস্টার বিন চরিত্রে অভিনয় করে আসছেন। তিন বছর আগে চীনে কমেডি সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয় তিনি। এবার করোনাভাইরাস নিয়ে সচেতন করার জন্য ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

দেশসংবাদ/জেএন/এসকে


আরও সংবাদ   বিষয়:  করোনা   মিস্টার বিন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় ঊর্ধ্বগতি, ফের লকডাউনে ফিরছে ব্রিটেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up