ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে ■ একদিনে করোনায় আক্রান্ত একলাখ মানুষ
জাককানইবি শিক্ষক সমিতির সভাপতি নজরুল, সম্পাদক হাবিব
মো: রাশেদুজ্জামান রনি, জাককানইবি
Published : Wednesday, 19 February, 2020 at 8:08 PM

জাককানইবি শিক্ষক সমিতির সভাপতি নজরুল, সম্পাদক হাবিব

জাককানইবি শিক্ষক সমিতির সভাপতি নজরুল, সম্পাদক হাবিব

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২০ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের বঙ্গবন্ধু-নীলদল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক মো: নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন শিক্ষক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বিজয় ভূষণ দাস।

তিনি বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সব প্রার্থী ভোটগ্রহণকালে নির্বাচন পরিষদকে সহযোগিতা করেছেন। কোন প্রার্থী কোনো ব্যাপারে অভিযোগ করেননি।
 
বঙ্গবন্ধু নীল দলের সভাপতি পদে মো: নজরুল ইসলাম ১০৪ টি ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী একইদলের মো: রফিকুল আমিন ৪২টি ভোট পান। সাধারণ সম্পাদক পদে শাহজাদা আহসান হাবিব বঙ্গবন্ধু-নীল দলের ১০৪ টি ভোট পেয়ে বিজয়ি হন। তার নিকটতম প্রার্থী একইদলের কল্যাণাংশু নাহা ৫৫ টি ভোট পান।
 
এছাড়া বঙ্গবন্ধু-নীলদল থেকে সহ-সভাপতি ড. তুষার কান্তি সাহা ১০৮ ভোটে নির্বাচিত, যুগ্ন- সাধারণ সম্পাদক আসিফ ইকবাল আরিফ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, সাংগঠনিক সম্পাদক নীলা সাহা ১০৪ ভোটে নির্বাচিত এবং কোষাধ্যক্ষ প্রহল্লাদ চন্দ্র দাশ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত, শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. সেলিম আল মামুন ৯০ ভোটে নির্বাচিত, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক বিজয় চন্দ্র দাস ১০৮ ভোটে নির্বাচিত, দপ্তর সম্পাদক মো: মাজহারুল হোসেন তোকদার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

পাশাপাশি সদস্য পদে বঙ্গবন্ধু-নীল এর আল জাবির ১৩০ ভোটে, বিজয় কর্মকার ১১৪ ভোটে, মো: রিয়াদ হাসান ১৪৫ ভোটে, মো: রিয়াজুল ইসলাম ১২৭ ভোটে, ড. মো: সুজন আলী ১১২ ভোটে এবং তানিয়া আফরিন তন্বী ১০২ ভোটে নির্বাচিত হয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  জাককানইবি   সভাপতি নজরুল   সম্পাদক হাবিব  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft