ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ জুলাই ২০২০ || ২৪ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৪৮৯, মৃত্যু ৪৬ ■ করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে ■ চীনের সঙ্গে সীমানা নির্ধারণ হয়নি ■ পাবনায় গোলাগুলিতে চার মামলার আসামী নিহত ■ প্রবাসীদের ১১ কোটি টাকার ত্রাণ বিতরণ করা হয়েছে ■ ১৪ দলের মুখপাত্র হলেন আমির হোসেন আমু ■ নর্থ মেসিডোনিয়া সীমান্তে ১৪৪ বাংলাদেশি উদ্ধার ■ রূপ পাল্টাচ্ছে করোনা ভাইরাস ■ ভার্চুয়াল আদালতে আইনজীবীদের প্রতারণা ■ এনআইডি পাচ্ছে ১৬ বছর বয়সীরাও ■ লকডাউনে মেলবোর্ন ■ করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট
পুলিশকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে
আফরোজা বেগম, রংপুর
Published : Wednesday, 19 February, 2020 at 8:53 PM
Zoom In Zoom Out Original Text

পুলিশকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে

পুলিশকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে

পুলিশকে জনগণের  প্রকৃত সেবক হিসেবে থানা পুলিশকে কাজ করতে হবে। গংগাচড়া মডেল থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় এসপি বিপ্লব কুমার সরকার এসব কথা বলেন।

বুধবার (১৯ফেব্রুয়ারি)  সকাল ১১ টায় গংগাচড়া  অফিসার ইনচার্জ এর কক্ষে  ওই আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ, সুশান্ত সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেল, এসপি  বিপ্লব কুমার সরকার।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় গংগাচড়া মডেল থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, দেশের আইনশৃঙ্খলা রক্ষায় মুক্তিযুদ্ধ তথা স্বাধীনতার চেতনা ধারণ করে জনগণের প্রকৃত সেবক হিসেবে আমাদের কাজ করে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ ও ২০৪১ রুপকল্প বাস্তবায়নে আমাদের হতে হবে গুরুত্বপূর্ণ অংশীদার। মানুষ পুলিশের কাছে সেবা, নিরাপত্তা ও স্থিতিশীল পরিবেশ চায়। সম্মান ও অধিকারের সঙ্গে সেবা প্রত্যাশা করে। আমাদের শতভাগ গণমুখী হতে হবে। জনগণ পুলিশের কাছ থেকে যেন স্বল্প সময়ের মধ্যে কাঙ্ক্ষিত সেবা পায় তা নিশ্চিত করতে হবে।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় আরো বলেন, থানায় ন্যায় নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান। সভায় গংগাচড়া মডেল থানার সকল এসআই, এএসআই সহ পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন। অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, গংগাচড়া থানার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়।

গংগাচড়া মডেল থানায় আয়োজিত অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন....জনাব, আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর, জনাব আবু তৈয়ব মোঃ অারিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল (কোতোয়ালী-গংগাচড়া) রংপুর, এবং গংগাচড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন, কোর্ট পুলিশ পরিদর্শক সহ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  পুলিশ   জনগণ   সেবক  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৪৮৯, মৃত্যু ৪৬
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up