ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
পুলিশকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে
আফরোজা বেগম, রংপুর
Published : Wednesday, 19 February, 2020 at 8:53 PM

পুলিশকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে

পুলিশকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে

পুলিশকে জনগণের  প্রকৃত সেবক হিসেবে থানা পুলিশকে কাজ করতে হবে। গংগাচড়া মডেল থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় এসপি বিপ্লব কুমার সরকার এসব কথা বলেন।

বুধবার (১৯ফেব্রুয়ারি)  সকাল ১১ টায় গংগাচড়া  অফিসার ইনচার্জ এর কক্ষে  ওই আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ, সুশান্ত সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেল, এসপি  বিপ্লব কুমার সরকার।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় গংগাচড়া মডেল থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, দেশের আইনশৃঙ্খলা রক্ষায় মুক্তিযুদ্ধ তথা স্বাধীনতার চেতনা ধারণ করে জনগণের প্রকৃত সেবক হিসেবে আমাদের কাজ করে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ ও ২০৪১ রুপকল্প বাস্তবায়নে আমাদের হতে হবে গুরুত্বপূর্ণ অংশীদার। মানুষ পুলিশের কাছে সেবা, নিরাপত্তা ও স্থিতিশীল পরিবেশ চায়। সম্মান ও অধিকারের সঙ্গে সেবা প্রত্যাশা করে। আমাদের শতভাগ গণমুখী হতে হবে। জনগণ পুলিশের কাছ থেকে যেন স্বল্প সময়ের মধ্যে কাঙ্ক্ষিত সেবা পায় তা নিশ্চিত করতে হবে।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় আরো বলেন, থানায় ন্যায় নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান। সভায় গংগাচড়া মডেল থানার সকল এসআই, এএসআই সহ পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন। অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, গংগাচড়া থানার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়।

গংগাচড়া মডেল থানায় আয়োজিত অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন....জনাব, আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর, জনাব আবু তৈয়ব মোঃ অারিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল (কোতোয়ালী-গংগাচড়া) রংপুর, এবং গংগাচড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন, কোর্ট পুলিশ পরিদর্শক সহ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  পুলিশ   জনগণ   সেবক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft