ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে ■ একদিনে করোনায় আক্রান্ত একলাখ মানুষ ■ রোববার খুলছে সব পোশাক কারখানা
করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 20 February, 2020 at 5:10 PM, Update: 22.02.2020 12:53:27 PM

করোনাভাইরাস

করোনাভাইরাস

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাইরাসে এবার দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার করোনা আক্রান্ত হয়ে এই প্রথম এক ব্যক্তির মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।

এছাড়াও নতুন করে দেশটি আক্রান্ত হয়েছেন আরও ২২ কোরিয়ান নাগরিক। এ নিয়ে দেশটিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০৪ জনে।

কোরিয়া সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশনের এক বিবৃতিতে বলা হয়েছে, ওই ব্যক্তির মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্ত চলমান রয়েছে। তবে দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্তদের বেশিরভাগই দায়েগু শহরের। এই শহরের করোনা আক্রান্ত এক নারী একটি গির্জায় সমাবেশে অংশ নিয়েছিলেন। তারপর থেকে সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমান্বয়ে বাড়ছে।

চীনের হুবেই প্রদেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের প্রায় ৩০টিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এই ভাইরাসে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। বুধবার কেন্দ্রস্থল হুবেই প্রদেশে আরও ১০৮ জন মারা গেছেন। এ নিয়ে চীনে মৃতের সংখ্যা দাঁড়াল ২ হাজার ১১২ জনে।

দেশসংবাদ/বিডি/এনকে


আরও সংবাদ   বিষয়:  করোনাভাইরাস   দক্ষিণ কোরিয়া  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft