ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনার নির্মম থাবায় অসহায় বিশ্ব ■ ফ্রান্সে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৩৫৫ জনের মৃত্যু ■ বাতিল হতে পারে হজ ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ১০৪৯ ■ মালয়েশিয়ায় খাদ্য সংকটে প্রবাসী বাংলাদেশীরা ■ করোনায় মৃত্যু সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে! ■ বৃষ্টিতে করোনা ভাইরাস কমা-বাড়া নিয়ে যা বললেন চিকিৎসক ■ লকডাউন ছাড়াই করোনা মোকাবেলা করছে আইসল্যান্ড ■ যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণ গেছে ৫৩ বাংলাদেশির ■ মক্কা-মদিনায় কারফিউ জারি! ■ মাঠ পর্যায়ের কর্মকর্তাদের যে বার্তা দিলেন আইজিপি ■ করোনা নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন
বদরগঞ্জে মসলা গোডাউনে ২৮ লাখ টাকার ফেনসিডিল
আফরোজা বেগম, রংপুর
Published : Thursday, 20 February, 2020 at 7:45 PM, Update: 20.02.2020 10:59:07 PM

বদরগঞ্জে মসলা গোডাউনে ২৮ লাখ টাকার ফেনসিডিল

বদরগঞ্জে মসলা গোডাউনে ২৮ লাখ টাকার ফেনসিডিল

রংপুরের বদরগঞ্জে মসলা গোডাউনের আড়ালে ফেনসিডিল ব্যবসার অভিযোগ মশিউর রহমান নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এসময় গুদাম থেকে ৩ হাজার ৯৫০ পিচ ফেনসিডিলের বোতল উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বদরগঞ্জ উপজেলার মধুপুর পাকেরমাথা এলাকার একটি ভাড়া করা গোডাউন ঘর থেকে এসব উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ২৮ লাখ টাকা।

বিকেলে রংপুর নগরীর কেরানীপাড়ায় সিআইডি কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এতথ্য জানান সিআইডি রংপুর বিভাগের পুলিশ সুপার (বিশেষ) শাহারিয়ার রহমান।

তিনি জানান, গোপন সংবাদভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে মধুপুর ইউনিয়নের পাকেরমাথা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের নিচ তলার একটি গোডাউনে অভিযান চালানো হয়। এসময় ওই গোডাউন থেকে ইউরিয়া সারের ১২টি বস্তা ও ৪টি কার্টুনে রাখা ৩ হাজার ৯৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৭ লাখ ৬৫ হাজার টাকা।

এদিকে অভিযানের সময় গোডাউনের ভাড়াটিয়া মশিউর রহমান (২৪)  নামে এক যুবককে আটক করা হয়। মশিউর বদরগঞ্জের রাজারামপুর ঘোনাপাড়া গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে।
দুই বছর আগে মসলার ব্যবসার জন্য ভবন মালিক মোজাফ্ফর হোসেনের কাছ থেকে গোডাউন ঘর ভাড়া নেন মশিউর রহমান। সেখানে তিনি মসলার ব্যবসা আড়ালে মাদক  ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য মাদকসেবীদের কাছে বিক্রি করত।  

সিআইডির পুলিশ সুপার শাহরিয়ার রহমান আরও বলেন, আটক হওয়া মশিউরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। একই সাথে তার সহযোগি পলাতক জাহিদুল ইসলামকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বদরগঞ্জ   মসলা   ফেনসিডিল  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft