ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
ভোলায় ১০ কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ, আটক ১৫
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Friday, 21 February, 2020 at 12:26 AM, Update: 21.02.2020 12:35:17 AM

ভোলায় ১০ কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ, আটক ১৫

ভোলায় ১০ কোটি টাকার ভারতীয় শাড়ি জব্দ, আটক ১৫

ভোলায় ১০ কোটি টাকা মূল্যের ২৬ হাজার পিস ভারতীয় শাড়ী জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় একটি ভারতীয় ট্রলার ৪ ভারতীয় নাগরিক সহ ১৫জন পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

আটককৃতরা হলেন- ভারতীয় নাগরিক রমেশ দাশ, পরান দাশ, সুভাশ মন্ডল, লক্ষন দাশ এবং বাংলাদেশিদের মধ্যে রয়েছে জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, সনজিত মালো, মো. হানিফ, মো. আবু বক্কর, সোবাহান মৃধা, উত্তম কুমার দাস, রবিন কুমার দাশ, বালা চাঁদ, মৃনাল চন্দ্র ও মো. মিজান। এদের বাড়ি পটুয়াখালী ও বরগুনা জেলায়।

বৃহস্পতিবার সকালে ভোলা খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোন অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ জোনের লে. বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ।

তিনি জানান, ভারত থেকে ট্রলার যোগে অবৈধ পথে শাড়ি নিয়ে গত ১৬ ফেব্রুয়ারি রোববার রাতে ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার সোনার চর আসলে কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়। এ সময় ওই ট্রলার থেকে ২৬ হাজার পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা। এছাড়াও এর সাথে জড়িত ৪ ভারতীয় নাগরিক ও ১১ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের আইনি প্রক্রিয়া শেষে চরফ্যাশনের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়েছে এবং জব্দকৃত শাড়ি ভোলা পুলিশের কাছে হস্তন্তর করা হয়েছে। নদী পথে সকল অবৈধ মালামাল পাচারকারীদের ব্যাপারে কোস্টগার্ডে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এ কর্মকর্তা।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ভোলা   ভারত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft