ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ইতালিতে আজও মৃত্যুর মিছিলে ৭৬৬ জন ■ সর্দি জ্বরে বৃদ্ধের মৃত্যু, আতঙ্কে জনশূন্য গ্রাম ■ করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ হলে বিশ্বব্যাপী খাদ্য সংকট ■ দুইদিনে তাবলিগ জামাতের ৬৪৭ জন আক্রান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘন্টায় ৫৬২ জনের মৃত্যু ■ যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় রেকর্ড ৬৮৪ জনের মৃত্যু ■ চট্টগ্রামে করোনা রোগী শনাক্ত ■ চাকরিজীবীদের তিন মাস বেতন দেবে সৌদি ■ ইকুয়েডরে রাস্তায় লাশ কুড়াচ্ছে সেনারা ■ জুমার নামাজ ঠেকাতে পাকিস্তানে কারফিউ জারি ■ ৪৮ ঘণ্টায় ধ্বংস হবে করোনাভাইরাস ■ করোনায় আক্রান্ত টিভি সাংবাদিক, আইসোলেশনে ৪৭
মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র লিটন
দেশসংবাদ, রাজশাহী
Published : Friday, 21 February, 2020 at 11:59 AM

মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র লিটন

মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র লিটন

অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সমাবেশের মঞ্চ ভেঙে গেলে তিনি নিচে পড়ে যাওয়ার সময় পাশে থাকা কর্মীরা তাকে রক্ষা করেন। বৃহস্পতিবার বিকালে দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়ার সময় এ ঘটনা ঘটে।

রাজশাহী সিটি করপোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডের জন্য একনেকের সভায় প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয় সরকার। এ জন্য মেয়র হিসাবে লিটনকে সংবর্ধনা দেয়ার আয়োজন করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকালে নগরীর সাহেববাজার বড়মসজিদের সামনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা যখন ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে মঞ্চে উঠেন, তখন মঞ্চটি ভেঙে যায়। এসময় লিটন পড়ে যেতে লাগলে দলীয় নেতাকর্মীরা তাকে ধরে রক্ষা করেন।

এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা জানান, বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী একসঙ্গে মঞ্চে উঠে গেলে মঞ্চ ভেঙে যায়। এসময় মেয়রও পড়ে যেতে লাগলে কর্মীরা ধরে ফেলেন। এ সময় তিনি বাম পায়ে আঘাত পেয়েছেন বলে জানান বাদশা।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রাজশাহী সিটি করপোরেশন   মেয়র   এএইচএম খায়রুজ্জামান লিটন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft