ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
পিরোজপুরে শুরু হচ্ছে আঞ্চলিক এসএমই পণ্য মেলা
মো: তামিম সরদার, পিরোজপুর
Published : Friday, 21 February, 2020 at 5:18 PM

পিরোজপুরে শুরু হচ্ছে আঞ্চলিক এসএমই পণ্য মেলা

পিরোজপুরে শুরু হচ্ছে আঞ্চলিক এসএমই পণ্য মেলা

পিরোজপুর শহরে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) প্রতিষ্ঠান এর আঞ্চলিক পণ্য মেলা।

এসএমই ফাউন্ডেশনের আয়োজনে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দেশীয় পণ্যের সপ্তাহ ব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে। এতে পিরোজপুর সহ দেশের বিভিন্ন জেলা থেকে উদ্যোক্তারা নিজেদের তৈরি পণ্য প্রদর্শন ও বিক্রি করবেন। আজ শুক্রবার সকালে মেলা প্রাঙ্গনে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এ তথ্য জানায়।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী এ মেলা শেষ হবে ২৯ ফেব্রুয়ারি। মেলায় ৫০টিরও বেশি স্টলে দেশে উৎপাদিত পাটজাত পণ্য, খাদ্য ও কৃষি প্রক্রিয়াজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স সামগ্রী, লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য, আইটি পণ্য, প্লাস্টিক ও অন্যান্য সিনথেটিক, হস্তশিল্প, ডিজাইন ও ফ্যাশনওয়্যারসহ মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের স্বদেশী পণ্য প্রদর্শিত ও বিক্রয় করা হবে।

প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চলবে এ মেলা। এছাড়া প্রতিদিন মেলায় সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত স্থানীয় ও আ লিক শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও লোকজ খেলার আয়োজন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  পিরোজপুর   এসএমই   মেলা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft