ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১১ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ব্রিটেনজুড়ে লাশের মিছিল, ২৪ ঘন্টায় ৯৫৩ জন ■ বিশ্বব্যাপী ১ লাখ ছাড়ালো মৃতের সংখ্যা ■ লকডাউন নোয়াখালী ■ প্রস্তুত ১০ জল্লাদ ■ মাজেদের সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে পরিবার ■ ১৪ ভাগ নিম্নআয়ের মানুষের ঘরে কোন খাবার নেই ■  ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে মার্কেট ■ ২৫ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ ■ কুমিল্লা লকডাউন ঘোষণা ■ পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে যাত্রী ■ সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা ■ পত্রিকার সাংবাদিকও করোনায় আক্রান্ত
দেবীদ্বারে শিশু মাতৃ হসপিটালের বার্ষিক সভা অনুষ্ঠিত
এ আর রুহুল আমিন হাজারী, দেবীদ্বার (কুমিল্লা)
Published : Saturday, 22 February, 2020 at 5:37 PM

দেবীদ্বারে শিশু মাতৃ হসপিটালের বার্ষিক সভা অনুষ্ঠিত

দেবীদ্বারে শিশু মাতৃ হসপিটালের বার্ষিক সভা অনুষ্ঠিত

কুমিল্লা দেবীদ্বার শিশু মাতৃ হসপিটাল লিঃ বার্ষিক সাধারণ সভা ও হসপিটালের সকল শেয়ার হোল্ডার নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১১টা সময় দেবীদ্বার শিশু মাতৃ হসপিটাল লিঃ চেয়ারম্যান এডভোকেট আব্দুল্লাহ আল মোমেন(সুমন) সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা বক্তব্য রাখেন- অত্র হসপিটালের চেয়ারম্যান জনাব এডভোকেট আব্দুল্লাহ আল মোমেন, ও ব্যবস্হাপনা পরিচালক জনাব মোঃ নজরুল ইসলাম তিনি বলেন দেবীদ্বার শিশু মাতৃ হসপিটাল লিঃ ২০১৪ সালের ২৪শে জানুয়ারী ১৫৮ জন শেয়ার হোল্ডার নিয়ে প্রতিষ্ঠিত হয়। ২৫ জন বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে সেবা প্রদান করা হয়। তিনি আরো বলেন আমাদের হসপিটালের বেইচ কুমিল্লা ৫টি উপজেলার জনসাধারণ মানুষ সেবা পেয়ে থাকেন ও শিশু মাতৃ হসপিটালে শিশু ফটোথেরাপি এবং শিশু ইনকিউবেটর সহ নরমাল ডেলিভারী, সিজারসহ বিভিন্ন অপারেশন সেবা প্রদান করা হয়। ডাবল কেবিন,সিঙ্গেল কেবিন ও সাধারণ ওয়ার্ড সহ যাবতীয় চিকিৎসা প্রদান করে সাধারণ জনগন উপকৃত হচ্ছে। আমি শিশু মাতৃ হসপিটাল লিঃ এর সার্বিক মঙ্গল কামনা করছি প্রতিষ্ঠানটি সুচিকিৎসা সেবা প্রদান করতে পারে  এই কামনা করছি।

আলোচনা সভা উপস্থিত ছিলেন অত্র হসপিটালের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ভাইস চেয়ারম্যান আমিনুল সরকার, প্রসাশনিক কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, নির্বাহী পরিচালক আতিকুল্লাহ সরকার, নির্বাহী পরিচালক সুজন আহমেদ, নির্বাহী পরিচালক রুবেল, ও বাবুল, সাংবাদিক এ আর. রুহুল আমিন হাজারী,  ঢাকা মানবাধিকার সাংবাদিক সংস্থা (ঢামাস) দেবীদ্বার উপজেলা শাখার  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সফিউল্লাহ  প্রমুখ।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  দেবীদ্বার   হসপিটাল   সভা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft