ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৯ মার্চ ২০২০ || ১৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ইতালিতে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়াল ■ রোববার থেকে সীমিত আকারে ব্যাংক চালু থাকবে ■ করোনার গুজব নিয়ে যে সতর্কবার্তা দিলো সরকার ■ সময় ফুরাবার আগেই চিন্তা করতে হবে কোন পথে হাঁটবো? ■ করোনায় আক্রান্ত জাতিসংঘের ৮৬ কর্মী ■ ব্রিটেনে ২৪ ঘণ্টায় ২৬০ জনের মৃত্যু ■ করোনা পরীক্ষার কিট তৈরি করলেন ভারতীয় নারী! ■ আকিজের হাসপাতাল বানানোর খবরে এলাকাবাসীর বিক্ষোভ ■ সারা বিশ্বেই সরকারের ওপর আস্থা হারাচ্ছে মানুষ ■ বাংলাদেশ থেকে ২৫ মেডিক্যাল আইটেম নেবে যুক্তরাষ্ট্র ■ সুস্থ হয়ে আবারও করোনায় আক্রান্ত হচ্ছে চীনে ■ নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু
সীমানা বিরোধের জেরে
রূপগঞ্জে গৃহবধূকে কুঠার দিয়ে কুপিয়ে জখম
রাসেল মাহমুদ, রূপগঞ্জ (নারায়নগঞ্জ)
Published : Saturday, 22 February, 2020 at 5:56 PM


রূপগঞ্জে গৃহবধূকে কুঠার দিয়ে কুপিয়ে জখমনারায়ণগঞ্জের রূপগঞ্জে সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন গৃহবধূকে কুঠার দিয়ে এলোপাথাড়ি কুপিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। একপর্যায়ে গৃহবধূর ঘরে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার কামশাইর এলাকায়।

থানায় দেওয়া অভিযোগ থেকে জানা গেছে, কামশাইর এলাকার জামির মিয়ার সঙ্গে একই এলাকার শরীফ মিয়া, মোসলেমউদ্দিনের সঙ্গে সীমানা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। এনিয়ে বেশ কয়েকবার সালিশও হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার বিকালে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জেরে শনিবার দুপুরে শরীফ, মোসলেউদ্দিন, আরিফ, তারিফ, মুসা, আবু তাহের ও আব্দুল হক জামির মিয়ার বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় তারা  তাকে না পেয়ে তার স্ত্রী হালিমা আক্তারকে (৩৮)কুঠার দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

একপর্যায়ে ঘরে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাট করে প্রতিপক্ষের লোকজন। পরে আলমারী ভেঙ্গে ২ ভরি স্বর্ণলংকার ও এক লাখ ১৬ হাজার টাকা লুটে নেয়। গুরুতর অবস্থায় হালিমা আক্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  রূপগঞ্জ   প্রতিপক্ষ   এলোপাথাড়ি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft