ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল
জীবননগরে গৃহবধূ ও যুবককে গাছে বেঁধে নির্যাতন, গ্রেফতার ৪
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা)
Published : Saturday, 22 February, 2020 at 6:54 PM

জীবননগরে গৃহবধূ ও যুবককে গাছে বেঁধে নির্যাতন, গ্রেফতার ৪

জীবননগরে গৃহবধূ ও যুবককে গাছে বেঁধে নির্যাতন, গ্রেফতার ৪

চুয়াডাঙ্গা জীবননগর উথলী গ্রামে বৃহস্পতিবার রাতে গৃহবধূ সেলিনা ও লিটন নামের পরকীয়া প্রেমিক জুটিকে অনৈতিক কাজের মিথ্যা অভিযোগ দিয়ে গাঁছের সাথে বেঁধে অমানবিক নির্যাতনের ঘটনায় নির্যাতিত গৃহবধূর স্বামী বাদি হয়ে থানায়  লিখিত অভিযোগ করেছেন।

এঘটানায় শুক্রবার রাতে নির্যাতনকারি  ৪ যুবককে গ্রেফতার করেন পুলিশ

গ্রেফতারকৃত ৪ যুবক জীবননগর উপজেলার উথলী গ্রামের মৃত মিরাজের ছেলে তৌফিক (২৯),ইবাদত আলীর ছেলে শিপন হোসেন ২৮),আবু তালেবের ছেলে উসমান (৩০) ও মৃত জলিলের ছেলে ইদ্রিস (৩১)।

থানা সুত্র থেকে জানা গেছে, জীবননগর উপজেলার উথলী গ্রামের  তেঁতুল তলা পাড়া এলাকার আসাদের স্ত্রী সেলিনা ও একই এলাকার হায়দার আলীর ছেলে ওমর আলী লিখনকে ২০ ফেব্রুয়ারি রাতে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার অপরাধে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরবর্তীতে শুক্রবার গৃহবধূর স্বামী থানায় উপস্থিত হয়ে গ্রেফতার আসামীদের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন তারা মিথ্যা  অনৈতিক কাজের অভিযোগ অভিযোগ তুলে তার ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাংচুর ও নগদ অর্থ লুটকরে স্ত্রী সেলিনা ও লিখনকে মারপিঠ করে গাছে বেঁধে  নির্যাতন করে পুলিশের হাতে তুলে দেয়।

এব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম বলেন,নির্যাতিত গৃহবধূর স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে নির্যাতনের সাথে জড়িত ৪ যুবককে গ্রেফতার করা হয়। তাদেরকে আজ চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  চুয়াডাঙ্গা   মিথ্যা   গৃহবধূ   পরকীয়া  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft