ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ঢাকায় নতুন শনাক্ত ৬২, তিনদিনে আক্রান্ত ১২১ ■ মাজেদের মৃত্যুদণ্ড কার্যকরের অপেক্ষায় কারা কর্তৃপক্ষ ■ ভারতে ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু! ■ দেশে নতুন করোনা শনাক্ত ১১২, মৃত্যু ১ ■ করোনা পরীক্ষার স্থান ও যোগাযোগের নম্বর ■ সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় ৪ বাংলাদেশির মৃত্যু ■ তীব্র সমালোচনার মুখে ট্রাম্প ■ সৌদি ঘাঁটিতে হামলা, নিহত কয়েক ডজন সেনা ■ কোয়ারেন্টাইন শেষ খালেদা জিয়ার ■ চীনের উহানে বিয়ের হিড়িক ■ নারায়ণগঞ্জের ডিসি, সিভিল সার্জনসহ শীর্ষ ব্যক্তিরা কোয়ারেন্টিনে ■ আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু
আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দিন, বিএনপিকে অলি
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 22 February, 2020 at 9:13 PM, Update: 22.02.2020 11:23:15 PM

 আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দিন, বিএনপিকে অলি

আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দিন, বিএনপিকে অলি

বিএনপির উদ্দেশে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপিকে বলছি হয় সঠিক নেতৃত্ব দেন, না হলে আমাদের হাতে নেতৃত্ব ছেড়ে দেন। সঠিক নেতৃত্ব দিলে আমরা মেনে নেব। মুক্তিমঞ্চ গঠন হয়েছিল জনগণকে মুক্তি দেয়ার জন্য। জাতীয় মুক্তিমঞ্চ কোনো মিটিং করলে আপনাদের গাত্রদাহ হয় কেন?

শনিবার এলডিপি কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

অলি বলেন, বর্তমানে আমরা পাকিস্তান আমলের চেয়েও খারাপ অবস্থায় আছি। তখন আমরা বিনা বাধায় বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি, কিন্তু এখন ন্যায্য দাবি নিয়েও মাঠে নামা যায় না।

তিনি বলেন, বঙ্গবন্ধু শত চেষ্টা করেও একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে পারেননি। কিন্তু তার মেয়ে করে দেখিয়েছেন। দেশে আইনের শাসন নেই, মানুষের অধিকার নেই। শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা নেই, ব্যাংকে টাকা নেই, ন্যায়বিচার নেই, সর্বত্র দুর্নীতি ও স্বজনপ্রীতি। জনগণ এর থেকে মুক্তি চায়। জনগণের মুক্তি মিলবে। যেকোন সময় এ সরকারের পতন হবে বলেও আশা প্রকাশ করেন মহান মুক্তিযুদ্ধের এই বীর বিক্রম।

এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিমঞ্চের সিনিয়র নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক।

এতে আরও বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, বাংলাদেশ জমিয়তে ওলামা ইসলামের যুগ্ম মহাসচিব মনির হোসেন কাসেমী, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসমাইল প্রমুখ।

আলোচনা সভা শেষে এলডিপিতে যোগদান করেন বাংলাদেশ ফুড অ্যান্ড নিউটিশন অ্যাসোসিয়েশনের সভাপতি ফরিদ আমিন ও শেখ সানজিদা নাসরিনের নেতৃত্ব কয়েকজন।

দেশসংবাদ/জেএন/আইশি


আরও সংবাদ   বিষয়:  নেতৃত্ব   দিন   বিএনপি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft