ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া ■ পর্যাপ্ত প্রস্তুতি না থাকায় আমেরিকায় নার্সদের বিক্ষোভ ■ করোনায় পোল্ট্রি-ডেইরি শিল্পে ক্ষতি ২ হাজার কোটি টাকা ■ আসছে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা প্যাকেজ ■ উন্নয়নশীল দেশগুলোকে ১৯০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক ■ সিঙ্গাপুরের মোস্তাফা সেন্টার বন্ধ ঘোষণা ■ রাস্তায় টাকা ছিটিয়ে ডিএসসিসি কর্মকর্তার তামাশা! ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি! ■ এপ্রিলের শেষে করোনা নিয়ন্ত্রণে আসবে ■ করোনার ধাক্কায় ১৫ মাসে সর্বনিম্ন রেমিট্যান্স ■ খাগড়াছড়িতে গাড়ি উল্টে ১৭ পুলিশ আহত ■ দেশে আরও ৫ জনের দেহে করোনা শনাক্ত
জীবননগরে যুবদলের কমিটি বিলুপ্তির দাবিতে সংবাদ সম্মেলন
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা)
Published : Saturday, 22 February, 2020 at 10:24 PM

জীবননগরে যুবদলের কমিটি বিলুপ্তির দাবিতে সংবাদ সম্মেলন

জীবননগরে যুবদলের কমিটি বিলুপ্তির দাবিতে সংবাদ সম্মেলন

চুয়াডাঙ্গা জীবননগর উপজেলা ও পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি বিলুপ্তির দাবিতে শনিবার সন্ধ্যায় জীবননগর প্রেসক্লাব ভবনে সাংবাদিক সম্মেলন করেছেন উপজেলা ও পৌর যুবদলের ১১ যুগ্ম আহবায়কগনরা।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবদলের ১নং যুগ্ম আহবায়ক কামরুল হাসান লিখিত বক্তব্য পাঠ করে সাংদিকদের উদ্দেশ্যে বলেন, শ্রদ্ধেয় সাংবাদিক বৃন্দ

আপনারা অবগত আছেন ২২ শে ফেব্রুয়ারি শনিবার চুয়াডাঙ্গা জেলা যুবগলের সভাপতি শরিফুজ্জামান সিজার ও সাধারণ সম্পাদক সাইফুর রশিদ ঝন্টু স্বাক্ষরিত জীবননগর উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করে।

উক্ত কমিটিতে উপজেলা যুবদলের আহবায়ক  করা হয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত আসামী মো: ময়েন উদ্দীনকে  এবং পৌর যুবদলের আহবায়ক করা হয়েছে পৌরসভার ৮ নং ওয়ার্ড  বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে  ৩ বছর ও. ১ বছর পৌর বিএনপির যুগ্ন আহবায়ক  হিসেবে দায়িত্ব পালন করে আসা ব্যাক্তি মোঃ হজরত আলীকে। আমরা বোধগম্য নয় ব্যক্তি বিএনপির দায়িত্ব পালন করে আসছেন তাকে কিভাবে  পৌর যুবদলে আহবায়ক নির্বাচিত করা হয়।

অপর দিকে আশ্চর্যের ব্যপার  পৌর যুবদলের ১নং যুগ্ন আহবায়ক হিসেবে নির্বাচিত মো: আনিছ নামের  ব্যক্তিকে আমরা দলের নেতাকর্মী কেহ চিনিনা।

উক্ত ঘোষিত আহবায়ক কমিটি আর্থিক লেন-দেনের মাধ্যমে ত্যাগী নেতা কর্মী যারা বিএনপির এই দুর্দিনে  বহু মামলা হামলার শিকার তাদেরকে বাদ দিয়ে অনোয়ার হোসেন খান খোকনের কারসাজিতে তার আস্থাভাজন লোকদিয়ে কমিটি করায় আমরা নিন্ম সাক্ষরকারি যুগ্ন আহবায়কগন  আপনাদের মাধ্যমে এই আহবায়ক কমিটি বিলুপ্তির দাবিসহ আর্থিক লেনদেনের মাধ্যমে পকেটে কমিটি দেয়ায় চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি, সম্পাদক, আনোয়ার হোসেন খান খোকন ও তার আস্থাভাজন মাদক ব্যাবসায়ী ময়েন উদ্দীনকে  অবাঞ্চিত ঘোষণা করছি।

সেই সাথে ২৪ ঘন্টার মধ্যে এই পকেট কমিটি বাতিল করার আহবান জানাচ্ছি। তা না হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিতে বাধ্য হবো আমরা।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, জাকির আহম্মেদ শামীম, ইদবারী,আবু শামা টোকন, বাবু ও পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মনির হোসেন, আব্দুল আলিম,আজমত,হাসানুজ্জামান ও বকুল।

দেশসংবাদ/প্রনিতিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  জীবননগর   বিলুপ্তি   সংবাদ সম্মেলন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft