ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ এবার করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল ■ করোনা থেকে সুস্থ হয়েছেন জাস্টিন ট্রুডোর স্ত্রী
এমপি মজিদ খানকে মন্ত্রী করার দাবি এলাকাবাসীর
এসএম সুরুজ আলী,হবিগঞ্জ
Published : Sunday, 23 February, 2020 at 12:22 AM, Update: 23.02.2020 12:54:10 AM

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান

বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়নের আগুয়া, শ্রীরামপুর, রাজানগর ও দুলালপুর গ্রামে ৯৫০টি পরিবারকে নতুন বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে সুইচ টিপে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। 

এ উপলক্ষে মন্দরী ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামছুল হক এর সভাপতিত্বে এবং বাবুল চৌধুরী ও আলী আহমদ সোহেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, এজিএম  একে এম মাহমুদুল হাসান,  উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খান, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এইচ এম জাহির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক, সবুর মিয়া, সিরাজ উদ্দিন, আবুল কালাম আজাদ, সাবেক মেম্বার নুরুল হক, ছাত্রলীগ নেতা তোফাজ্জল তালুকদার,বিশম্ভর চন্দ্র দাস, বজ্রলাল চন্দ্র দাস, গৌলক চন্দ্র দাস, ইবনুল আজীজ চৌধুরী, জয়া রানী দাস, সাবেক মেম্বার ইউসুফ আলী, হুমায়ূন আহমেদ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম সভাপতি আব্দুল আউয়াল মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সহস্রাধিক মহিলাগন। সভায়

প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন- একটি উন্নত ও আধুনিক ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বর্তমান সরকার। সরকারের সুদুর প্রসারী উন্নয়নী প্রচেষ্টা বাস্ত বায়নের ফলে প্রত্যন্ত অঞ্চলের মানুষও আজ আধুনিক নগরায়নের সকল সুযোগ সুবিধা ভোগ করছে। অতীতে কোন সরকার বিদ্যুৎ ক্ষেত্রে এত উন্নয়ন করেনি উল্লেখ করে তিনি বলেন- অল্প কিছু দিনের মধ্যে বানিয়াচং উপজেলায় শত ভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হবে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ আলো পৌঁছে দেয়া হবে। বর্তমান সরকার ৩ হাজার মেগাওয়াট থেকে ইতিমধ্যে ২০ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে।

তিনি আরো বলেছেন আমি নির্বাচিত হয়ে জনগনের চাহিদা পুরণে সর্বদাই কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে চির অবহেলিত বানিয়াচং আজমিরীগঞ্জে অনেক গুলি রাস্তা পাকা করেছি, ব্রীজ নির্মাণ করেছি, স্কুলে কলেজে মাদ্রাসায় নতুন নতুন আধুনিক ভবন নির্মাণ করেছি, গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করেছি। আরো কিছু প্রকল্প অনুমোদিত হয়েছে এবং কিছু প্রকল্প অনুমোদনের অপেক্ষায় আছে সবগুলি বাস্তবায়ন হলে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলা আধুনিক মডেল উপজেলা হিসেবে মাইল ফলক হয়ে থাকবে ইনশাল্লাহ । সভায় বক্তারা বলেন-এলাকার উন্নয়নে বলিষ্ট ভূমিকা রেখেছেন এমপি মজিদ খান। দেশের উন্নয়নে যাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন এজন্য তাকে মন্ত্রী করার জন্য প্রধানমন্ত্রী কাছে দাবি জানান। 

 উল্লেখ্য ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে ১৩ নং মন্দরী ইউনিয়নের সাড়ে ৯ কিলোমিটার আগুয়া, শ্রীরামপুর, রাজানগর, দুলালপুর গ্রামে ৯৫০টি পরিবারকে এই বিদ্যুত সংযোগ প্রদান করা হয়। 

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়ন   হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft