ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
কচুরিপানা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে
দেশসংবাদ, রংপুর
Published : Sunday, 23 February, 2020 at 10:31 AM

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

কচুরিপানা খাওয়ার উপযোগী কি-না তা পরীক্ষা-নিরীক্ষা চলছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে রংপুর নগরীতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

সম্প্রতি পরিকল্পনামন্ত্রীর কচুরিপানা নিয়ে মন্তব্যকে কেন্দ্র করে সৃষ্টি হওয়া বিতর্ক প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, পরিকল্পনামন্ত্রী খারাপ কিছু বলেননি। কচুরিপানার ফুড ভেলু নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষায় কচুরিপানা খাওয়ার উপযোগী হলে সময় বলে দেবে এ নিয়ে কি করা হবে।

তিনি বলেন, আমরা তো কত কিছুই খাই। এক সময় কচুরলতি কেউ খেতো না। মাশরুমকে ব্যাঙের ছাতা বলা হতো। মানুষ আগে অনেক কিছুই খেত না। কিন্তু এখন তো খাচ্ছে।

পেঁয়াজের কেজি এখন ১০০ টাকার নিচে দাবি করে টিপু মুনশি বলেন, আগামী মাসে পেঁয়াজের দাম আরও কমবে। অনেক নতুন পেঁয়াজ বাজারে উঠবে। তখন পেঁয়াজের সমস্যা আর থাকবে না।

রমজানের প্রস্তুতি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, রমজানে নিত্যপণ্যের পর্যাপ্ত মজুত রাখা হবে। কেউ যেন কোনো কারচুপি করতে না পারে সেদিকে কঠোর নজরদারি রাখা হবে।

এ সময় রংপুরের আওয়ামী লীগ ও শ্রমিক লীগের নেতারা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  কচুরিপানা   বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft