ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ হোম কোয়ারেন্টিনেই থাকবেন খালেদা জিয়া ■  সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল ■ ঢাকায় নতুন শনাক্ত ৬২, তিনদিনে আক্রান্ত ১২১ ■ মাজেদের মৃত্যুদণ্ড কার্যকরের অপেক্ষায় কারা কর্তৃপক্ষ ■ ভারতে ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু! ■ দেশে নতুন করোনা শনাক্ত ১১২, মৃত্যু ১ ■ করোনা পরীক্ষার স্থান ও যোগাযোগের নম্বর ■ সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় ৪ বাংলাদেশির মৃত্যু ■ তীব্র সমালোচনার মুখে ট্রাম্প ■ সৌদি ঘাঁটিতে হামলা, নিহত কয়েক ডজন সেনা ■ কোয়ারেন্টাইন শেষ খালেদা জিয়ার
ধুনটে জুতা পায়ে শহীদ বেদিতে আ’লীগ নেতা
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Sunday, 23 February, 2020 at 11:45 AM

ধুনটে জুতা পায়ে শহীদ বেদিতে আ’লীগ নেতা

ধুনটে জুতা পায়ে শহীদ বেদিতে আ’লীগ নেতা

বগুড়ার ধুনট উপজেলায় জুতা পায়ে শহীদ বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সোহেল রানা। গত ২১ফেব্রুয়ারী সকালের দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের রামবল্লভপুর খাদুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনাটি ঘটে।

সোহেল রানা উপজেলার মথুরাপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৫নম্বর ওয়ার্ডের সদস্য। এরই মধ্যে জুতা পায়ে শহীদ বেদিতে তাঁর ফুল দেওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপজেলার রামবল্লভপুর খাদুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবস্থিত শহীদ মিনারে অত্র বিদ্যালয়ের শিক্ষকদের সাথে সোহেল রানা শ্রদ্ধা জানাতে যান। এ সময় তার পায়ে জুতা দেখে শিশু শিক্ষার্থীরা তা খুলে ফেলার অনুরোধ জানান। কিন্তু তা না শুনে তিনি শহীদ বেদিতে উঠে পড়েন। এতে মুক্তিযোদ্ধা ও এলাকার লোকজন ক্ষোভ প্রকাশ করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা সোহেল রানা বলেন, ওই সময় বিদ্যালয়ের পাশ দিয়ে যেতে ছিলাম। তখন প্রধান শিক্ষকের ডাকে তাড়াহুড়া করে শহীদ বেদিতে উঠেছি। জুতা খোলার বিষয়টি খেয়াল ছিল না। এটা আমার বড় ধরনের ভুল হয়েছে।  

উপজেলার রামবল্লভপুর খাদুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নবী বলেন, জুতা পায়ে শহীদ মিনারে ফুল দেওয়ার সময় লক্ষ্য করিনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর বিষয়টি জেনেছি। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা।

উপজেলার মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আহম্মেদ জেমস মল্লিক বলেন, শহীদ বেদিতে জুতা পায়ে প্রবেশ করা চরম অন্যায়। ঘটনাটি শুনে অত্যন্ত মর্মাহত হয়েছি। এমন বেয়াদবি বোধগম্য নয়। বিষয়টি দলীয় ফোরামে আলোচনা করে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   ধুনট   আওয়ামী লীগ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft