ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ || ১৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ সাধারণ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত ■ পেছাচ্ছে এসএসসি পরীক্ষার ফল! ■ করোনা পরিস্থিতি এখন বেশি ভয়ঙ্কর ■ করোনা মহামারী শেষ হতে অনেক দেরি ■ করোনার নতুন উপসর্গ চিহ্নিত ■ করোনায় মার্কিন সেনাসদস্যের মৃত্যু ■ চীনে প্রকৃত তথ্য ফাঁস, ব্যাপক ধরপাকড়-গুম ■ এক সপ্তাহের মধ্যেই করোনা মুক্ত হলেন প্রিন্স চার্লস ■ নববর্ষের অনুষ্ঠান না করার নির্দেশ ■ ছুটি বাড়ছে আরও ■ পাবনায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার আশিক নিহত ■ বেকার হচ্ছেন প্রবাসীরা, রেমিট্যান্স প্রবাহে বড় ধাক্কা
কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ১
দেশসংবাদ, টেকনাফ (কক্সবাজার)
Published : Sunday, 23 February, 2020 at 1:38 PM, Update: 23.02.2020 2:30:55 PM

বন্দুকযুদ্ধ

বন্দুকযুদ্ধ

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম আবদুস সালাম (৩০)।

রোববার ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত আবদুস সালাম বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে হতাহতের ঘটনায় করা মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে মানবপাচার আইনে তিনটি মামলা রয়েছে। নিহত আবদুস সালাম বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকার মৃত হাকিম আলীর ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, সম্প্রতি বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে হতাহতের ঘটনায় করা মামলার পলাতক আসামি আবদুস সালামসহ কয়েকজন নোয়াখালীপাড়া পাহাড়ি এলাকায় অবস্থান করছে এমন গোপন খবর আসে।

এর ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। এ সময় মানবপাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই হাবিবউল্লাহ, কনস্টেবল সানি বডুয়া ও দেলোয়ার আহত হন।

পুলিশ তাৎক্ষণিকভাবে জানমাল রক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে মানবপাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আবদুস সালামকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়া হয়।

পরে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল তল্লাশি করে একটি এলজি, ছয় রাউন্ড কার্তুজ, ৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

নিহতের বিরুদ্ধে মানবপাচার আইনে তিনটি মামলা ছিল বলে জানিয়েছে পুলিশ। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

দেশসংবাদ/জেআর/এনকে


আরও সংবাদ   বিষয়:  কক্সবাজার   টেকনাফ   বন্দুকযুদ্ধ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft