ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ || ১৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ সাধারণ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত ■ পেছাচ্ছে এসএসসি পরীক্ষার ফল! ■ করোনা পরিস্থিতি এখন বেশি ভয়ঙ্কর ■ করোনা মহামারী শেষ হতে অনেক দেরি ■ করোনার নতুন উপসর্গ চিহ্নিত ■ করোনায় মার্কিন সেনাসদস্যের মৃত্যু ■ চীনে প্রকৃত তথ্য ফাঁস, ব্যাপক ধরপাকড়-গুম ■ এক সপ্তাহের মধ্যেই করোনা মুক্ত হলেন প্রিন্স চার্লস ■ নববর্ষের অনুষ্ঠান না করার নির্দেশ ■ ছুটি বাড়ছে আরও ■ পাবনায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার আশিক নিহত ■ বেকার হচ্ছেন প্রবাসীরা, রেমিট্যান্স প্রবাহে বড় ধাক্কা
মাদক নিয়ন্ত্রণ সাংবাদিকতায় পুরস্কার পেলেন নাজমুল সাঈদ
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Sunday, 23 February, 2020 at 9:00 PM, Update: 23.02.2020 11:47:24 PM

নাজমুল সাঈদ

নাজমুল সাঈদ

ঢাকা আহ্ছানিয়া মিশন মাদক নিয়ন্ত্রণ সাংবাদিকতা পুরস্কার পেয়েছেন যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল সাঈদ। শনিবার দুপুরে ঢাকার তেজগাঁওয়ে প্রতিষ্ঠানটির মাদক বিরোধী কার্যক্রমের ৩০ বছর পূর্তি উপলক্ষে তার হাতে ক্রেষ্ট, সনদ ও আর্থিক সম্মানার চেক তুলে দেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জান খান। প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমে প্রকাশিত মাদক বিরোধী ও সচেতনতামূলক রিপোর্ট আহ্বান করে ঢাকা আহ্ছানিয়া মিশন।

এর মধ্যে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল সাঈদের দুটি বিষয়ের উপর মোট ছয়টি প্রতিবেদন বিচারকদের নজরকাড়ে এবং তাকে বিজয়ী হিসেবে নির্বাচিত করেন। প্রতিক্রিয়ায় নাজমুল সাঈদ বলেন, মাদক নিয়ন্ত্রণে গণমাধ্যমের বড় ধরণের ভূমিকা রয়েছে।

তারই ধারাবাহিকতায় এসব মাদকবিরোধী প্রতিবেদন করা হয়েছিল। ভবিষ্যতে এ ধরণের প্রতিবেদন আরও করা হবে বলে জানান তিনি। নাজমুল সাঈদ মেহেরপুরের গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের সন্তান। তার প্রাপ্তিতে গাংনীর বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  মাদক নিয়ন্ত্রণ   যমুনা টিভি   নাজমুল সাঈদ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft