ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
ট্রাম্পকে জড়িয়ে ধরে স্বাগত জানালো মোদি
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 24 February, 2020 at 5:34 PM

 ডোনাল্ড ট্রাম্প, নরেন্দ্র মোদি

ডোনাল্ড ট্রাম্প, নরেন্দ্র মোদি

৩৬ ঘণ্টার সফরে ভারতে পৌঁছেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গুজরাটের আহমেদাবাদে প্রেসিডেন্ট ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে স্বাগত জানান নরেন্দ্র মোদি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের মাটিতে পা রাখলে ট্রাম্পকে জড়িয়ে ধরে স্বাগত জানান মোদি।

খবরে বলা হয়েছে, সোমবার সকাল ১১.৪০ মিনিটে আহমেদাবাদে বিমানবন্দরে অবতরণ করে ট্রাম্পের বিমান ‘এয়ারফোর্স ওয়ান’। ট্রাম্পকে স্বাগত জানাতে আগেই বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিমান থেকে নামলে ট্রাম্পকে জড়িয়ে ধরেন মোদি। এর পরই সপরিবারে ট্রাম্প রওনা দেন সাবরমতী আশ্রমের উদ্দেশে। সঙ্গে রয়েছে মোদির কনভয়ও।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ইতিমধ্যে সারবমতী আশ্রমে সপরিবার পৌঁছেছেন ট্রাম্প।ট্রাম্পকে স্বাগত জানাতে রাস্তার দু’পাশে প্রচুর মানুষ জড়ো হয়েছেন। কারও হাতে মার্কিন যুক্তরাষ্ট্রের পতাকা। এবগ কারও হাতে ভারতের পতাকা।

জানা যায়, ভারত সফরে প্রেসিডেন্ট ট্রাম্পের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দলের পাশাপাশি আছেন ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প ও তার স্বামী জ্যারেড কুশনার।

ক্ষমতায় আসার পর প্রথমবারের মতো ভারত সফরে করছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
 
দেশসংবাদ/আইএফ/এসকে


আরও সংবাদ   বিষয়:   ডোনাল্ড ট্রাম্প   নরেন্দ্র মোদি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft