ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ১০৪৯ ■ মালয়েশিয়ায় খাদ্য সংকটে প্রবাসী বাংলাদেশীরা ■ করোনায় মৃত্যু সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে! ■ বৃষ্টিতে করোনা ভাইরাস কমা-বাড়া নিয়ে যা বললেন চিকিৎসক ■ লকডাউন ছাড়াই করোনা মোকাবেলা করছে আইসল্যান্ড ■ যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণ গেছে ৫৩ বাংলাদেশির ■ মক্কা-মদিনায় কারফিউ জারি! ■ মাঠ পর্যায়ের কর্মকর্তাদের যে বার্তা দিলেন আইজিপি ■ করোনা নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন ■ নিত্যপণ্যের মজুত ও সরবরাহ ঠিক রাখার নির্দেশ ■ সরকারি কর্মকর্তাদের মাস্ক ব্যবহারের নির্দেশ ■ স্পেনে ২৪ ঘণ্টায় ৯৫০ জনের মৃত্যু
রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকছে না আজ
দেশসংবাদ, ঢাকা
Published : Tuesday, 25 February, 2020 at 10:17 AM

গ্যাস

গ্যাস

সরকারি প্রকল্প বাস্তবায়নে গ্যাস পাইপলাইন স্থানান্তর ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য মঙ্গলবার রাজধানীর বড় একটি অংশে ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে সংসদ ভবন এলাকা, মনিপুরীপাড়া, আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, পাইকপাড়া, পশ্চিম কাজীপাড়া, পীরেরবাগ, মিরপুর-১০ থেকে মনিপুরীপাড়া পর্যন্ত সড়কের পশ্চিম পাশ, শিশুমেলা থেকে আগারগাঁও পর্যন্ত রাজধানীর বড় একটি অংশে ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সোমবার তিতাসের পক্ষ থেকে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

তিতাস কর্তৃপক্ষ জানায়, মিরপুরস্থ আগারগাঁও তালতলা পরিকল্পনা বিভাগের আবাসিক ভবন নির্মাণ প্রকল্পের আওতায় মসজিদের লে-আউটের অভ্যন্তরে বিদ্যমান গ্যাস পাইপলাইন স্থানান্তরের টাই-ইন কাজ চলবে।

সে জন্য মঙ্গলবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত সংসদ ভবন এলাকা, মনিপুরীপাড়া, আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, পাইকপাড়া, পশ্চিম কাজীপাড়া, পীরেরবাগ, মিরপুর-১০ থেকে মনিপুরীপাড়া পর্যন্ত সড়কের পশ্চিম পাশ, শিশুমেলা থেকে আগারগাঁও পর্যন্ত এবং আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ করা সম্ভব হবে না।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস কর্তৃপক্ষ ওই বিজ্ঞপ্তিতে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রাজধানী   গ্যাস  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft