ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ আল্লাহর পক্ষ থেকে সতর্কবার্তা ■ হাসপাতাল-ক্লিনিক-চেম্বার বন্ধ থাকলে ব্যবস্থা ■ করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া ■ পর্যাপ্ত প্রস্তুতি না থাকায় আমেরিকায় নার্সদের বিক্ষোভ ■ করোনায় পোল্ট্রি-ডেইরি শিল্পে ক্ষতি ২ হাজার কোটি টাকা ■ আসছে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা প্যাকেজ ■ উন্নয়নশীল দেশগুলোকে বিশ্বব্যাংকের ১৯০ কোটি ডলার ■ সিঙ্গাপুরের মোস্তাফা সেন্টার বন্ধ ঘোষণা ■ রাস্তায় টাকা ছিটিয়ে ডিএসসিসি কর্মকর্তার তামাশা! ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি! ■ এপ্রিলের শেষে করোনা নিয়ন্ত্রণে আসবে ■ করোনার ধাক্কায় ১৫ মাসে সর্বনিম্ন রেমিট্যান্স
পিরোজপুরে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালন
মো: তামিম সরদার, পিরোজপুর
Published : Tuesday, 25 February, 2020 at 6:05 PM

পিরোজপুরে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালন

পিরোজপুরে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালন

মাঠ পর্র্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহাকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে পিরোজপুরে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পিরোজপুর জেলা শাখা। আজ মঙ্গলবার বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির জেলা শাখার আয়োজনে সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হয়।

পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কর্মবিরতিতে বাংলাদেশ কালেক্টরেট কল্যাণ সমিতি পিরোজপুর জেলা শাখার সভাপতি ও জেলা প্রশাসক কার্যালয়ের ট্রেজারী হিসাব রক্ষক কাজী নজরুল ইসলাম, জেলা প্রশাসক কার্যালয়ের জেলা নাজির হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব এর সিএ মো. রাকিব হোসেন, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেএম শাখার অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর মুদ্রাক্ষরিক সোহেল রানা, সহ সভাপতি প্রশান্ত গুহ, জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট দপ্তরের সরকারি কর্মচারিরা উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রীর অনুমোদন হওয়া সত্বেও এখনও দাবী বাস্তবায়ন না হওয়ায় সংগঠনের কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত দেশব্যাপী এই কর্মসূচি পালনের অংশ হিসেবে পিরোজপুরে কর্মসূচি পালন করা হচ্ছে।

নেতৃবৃন্দরা জানান, চলমান এই কর্মসূচির মধ্যে ২৫-২৭ ফ্রেরুয়ারি ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পূর্নদিবস কর্মবিরতি পালন এবং অফিস চত্বরে অবস্থান কর্মসূচি পালন করা হবে। উক্ত সময়ের মধ্যে দাবী বাস্তবায়ন না হলে ঢাকা প্রেসক্লাবে মহাসমাবেশের মাধ্যমে ২৮ মার্চ ২০২০ পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  পিরোজপুর   কালেক্টরেট সহকারী সমিতি   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft