ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে প্রধানমন্ত্রী বরিস জনসন ■  বঙ্গবন্ধুর খুনি মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ ■ চীনে করোনায় মৃত্যু শূন্যের কোঠায় ■ যারা ঝুঁকি নিয়ে কাজ করছেন, তাদের পুরস্কৃত করা হবে ■ ট্রাম্পের হুমকিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত ■  মসজিদের ইমাম করোনা আক্রান্ত, এলাকা লকডাউন ■ বঙ্গবন্ধুর খুনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার ■ করোনায় নিউইয়র্কে আরও ৭ বাংলাদেশির মৃত্যু ■ এপ্রিলে করোনা ব্যাপক ছড়ানোর আশঙ্কা ■ এবার ফ্রান্সে মৃত্যুর রেকর্ড ■ সৌদি আরবের ৯ শহরে কারফিউ জারি ■ ভারতের বিরুদ্ধে প্রতিশোধের হুমকি ট্রাম্পের
পাপিয়ার আকাম-কুকামের ভিডিও নিয়ে যা বললেন ভিপি নুর
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 25 February, 2020 at 6:20 PM, Update: 25.02.2020 8:19:01 PM

পাপিয়ার আকাম-কুকামের ভিডিও নিয়ে যা বললেন ভিপি নুর

পাপিয়ার আকাম-কুকামের ভিডিও নিয়ে যা বললেন ভিপি নুর

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়া জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। নেয়া হয়েছে রিমান্ডে।

এছাড়া তার কাছ থেকে বেশ কিছু ভিডিও উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। এবার এসব ভিডিওয়ের সাথে কারা জড়িত তাদের নাম প্রকাশের দাবি জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ-ডাকসু ভিপি নুরুল হক নুর। তিনি তার ফেসবুক পেজে দেয়া পোস্টে লিখেন:

‘পাপিয়ার কাছে যেসব প্রভাবশালী ব্যক্তির অাকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না?
শোনা যাচ্ছে পাপিয়ার জালে ফেঁসে যাওয়া প্রভাবশালীদের কোন একজনই নাকি পাপিয়ার ঘন্টা বাজিয়ে দিয়েছে।

অাসল ক্লিয়ার সত্যটা কি জানাবেন?’

পাপিয়ার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তার স্বামী মফিজুর রহমানেরও ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

গতকাল সোমবার ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ও মোহাম্মদ জসীম এ রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান পাঁচ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম পাঁচ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত সংশ্লিষ্ট সূত্র আরো বলছে, রাজধানীর বিভিন্ন অভিজাত হোটেলে অবস্থান করে সুন্দরী যুবতীদের দিয়ে পাপিয়া পরিচালনা করতেন অবৈধ দেহব্যবসা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাপিয়া ও তার স্বামী অনেক অপরাধের কথা স্বীকার করেছেন। কারো মাধ্যমে কোনো কাজ হাসিল করতে চাইলে সুন্দরী যুবতীদের মাধ্যমে ওই ব্যক্তিকে পাপিয়া কৌশলে তার ডেরায় নিয়ে আসতেন।

পরে গোপন ক্যামেরায় ধারণ করা ভিডিও ক্লিপসের ভয় দেখিয়ে টার্গেট পূরণ করতেন তিনি। মানসম্মানের ভয়ে ওই ব্যক্তিরাও পাপিয়ার নির্দেশের বাইরে যাওয়ার সাহস দেখাতেন না। এরই মধ্যে পাপিয়া-সুমন দম্পতি তাদের ব্যবসার নেটওয়ার্ক বিস্তৃত করেছেন দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও।
পাপিয়ার আকাম-কুকামের ভিডিও নিয়ে যা বললেন ভিপি নুর

পাপিয়ার আকাম-কুকামের ভিডিও নিয়ে যা বললেন ভিপি নুর


দেশসংবাদ/এনজি/আইশি


আরও সংবাদ   বিষয়:  পাপিয়া   আকাম-কুকাম   নরসিংদী   নুর   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft