ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া গোয়েন্দা পুলিশ
জিএম মিজান, বগুড়া
Published : Tuesday, 25 February, 2020 at 6:57 PM, Update: 28.02.2020 9:50:56 AM

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া গোয়েন্দা পুলিশ

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া গোয়েন্দা পুলিশ

রাজশাহী রেঞ্জে মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ। জানুয়ারী মাসের কাজের উপর ভিত্তি করে এই স্বীকৃতি দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অজর্নকারী হিসেবে ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম (বার) এর কাছে থেকে সম্মাননা গ্রহণ করেন জেলা গোয়েন্দা শাখার এসআই  সাইফুল ইসলাম। সভায় এছাড়াও আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী, মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ গ্রেফতারি পরোয়ানা তামিল এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী সর্বমোট চার ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম, বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার), রাজশাহী রেঞ্জ এবং জেলা ও পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি পুরো বিভাগে মাদকবিরোধী অভিযান আরও জোরদারকরণ, গ্রেফতারি পরোয়ানা তামিল, ট্রাফিক নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ কমিউনিটি পুলিশিং এবং জনবান্ধব পুলিশিংয়ের প্রতি বেশি গুরুত্বারোপ করেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  রাজশাহী রেঞ্জ   বগুড়া   গোয়েন্দা পুলিশ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft