ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■  মসজিদের ইমাম করোনা আক্রান্ত, এলাকা লকডাউন ■ বঙ্গবন্ধুর খুনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার ■ করোনায় নিউইয়র্কে আরও ৭ বাংলাদেশির মৃত্যু ■ এপ্রিলে করোনা ব্যাপক ছড়ানোর আশঙ্কা ■ এবার ফ্রান্সে মৃত্যুর রেকর্ড ■ সৌদি আরবের ৯ শহরে কারফিউ জারি ■ ভারতের বিরুদ্ধে প্রতিশোধের হুমকি ট্রাম্পের ■ দেশে করোনা উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু ■ হার্ট ও মস্তিষ্কে আঘাত হানছে করোনা! ■ শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন প্রিন্স চার্লস ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মারা গেল ১২৫৫ জন ■ করোনায় মৃতের সংখ্যা ৭৪ হাজার ছাড়াল
দিনাজপুরে ওসি’র বিরুদ্ধে দুদকের মামলা
দিনাজপুর প্রতিনিধি
Published : Wednesday, 26 February, 2020 at 3:56 PM

দিনাজপুরে ওসি’র বিরুদ্ধে দুদকের মামলা

দিনাজপুরে ওসি’র বিরুদ্ধে দুদকের মামলা

দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার সাবেক ওসি জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী আনোয়ারা পারভীনের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ উপার্জন দায়ে মামলা করা হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক )সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুর এই মামলা করেছে।

এ বিষয়ে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুরের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, দিনাজপুর বীরগঞ্জ থানার সাবেক ওসি জাহাঙ্গীর হোসেন বাংলাদেশ পুলিশ বিভাগে চাকরিরত অবস্থায় অবৈধ উপায়ে উপার্জিত অর্থ দ্বারা তার স্ত্রী মোছা: আনোয়ারা পারভিনের নামে বিপুল সম্পদ গড়ে তোলেন।

তিনি ও তার স্ত্রী আনোয়ারা পারভিন দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীর বিপরীতে ১ কোটি ১৫ লাখ ৮৫ হাজার ৬৭১ টাকা মূল্যের সম্পদের তথ্য গোপন করেন। সেই সঙ্গে ১ কোটি ৫৭ লাখ ৬৬ হাজার ৬৫৯ টাকা মূল্যের জ্ঞাত আয়ের উৎসবহির্ভূত সম্পদ অর্জন ও ভোগ-দখলের অভিযোগে দুদকের পক্ষথেকে এই মামলা করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক জিন্নাতুল ইসলাম জানান, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের ভিত্তিতে আনোয়ারা পারভীনের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ উপার্জন দায়ে বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন-২০০৪ এর ২৭(১) ধারায় ও তার স্বামী ওসি মো: জাহাঙ্গীর হোসেন এর বিরুদ্ধে দন্ডবিধির ১০৯ ধারা ও ২০১২ সালের মানিলন্ডারিং প্রতিরোধ আইনের ৪(২) ও ৪(৩) ধারায় মামলা দায়ের করা হয়েছে। 
 
২৯ জানুয়ারি বাদি হয়ে মামলা করেন দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক জিন্নাতুল ইসলাম, মামলা নং ০২।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  দিনাজপুর   ওসি   দুদক   মামলা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft