ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ || ১৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ হার্ট অ্যাটাক করেছেন সম্রাট, গুরুতর অসুস্থ ■ ইতালিতে ২৪ ঘণ্টায় ৮১২ জনের মৃত্যু ■ লন্ডনে করোনায় ১০ বাংলাদেশির মৃত্যু ■ করোনা পরীক্ষায় স্থাপন করা হবে ১৭ ল্যাব ■ টোকিও অলিম্পিকের নতুন তারিখ ঘোষণা ■ ঢামেকে ৩ ঘণ্টায় মিলবে করোনা টেস্টের ফলাফল ■ আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী! ■ করোনাভাইরাসে সিরিয়ায় প্রথম মৃত্যু ■ ফিলিপাইনে টোকিওগামী বিমান বিধ্বস্ত, সব যাত্রী নিহত ■ ঢাকা ছাড়ছেন ৩৫৬ মার্কিন নাগরিক-কূটনীতিক ■ ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ মার্কিন জনগণ জীবন দিয়ে ট্রাম্পের উদাসীনতার মূল্য দিচ্ছেন
নাসরিনগরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণর্ধষণ
মোঃ আব্দুল হান্নান, নাসরিনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Wednesday, 26 February, 2020 at 8:10 PM, Update: 26.02.2020 11:39:26 PM

গণর্ধষণ

গণর্ধষণ

জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনয়িনরে ধরমন্ডল গ্রামে স্বামীকে খালি ঘরে আটকে রেখে স্ত্রীকে পাশের ঘরে  নিয়ে গণর্ধষণ করার অভিযোগে আদালতে মামলা হয়েছে।

ওই ঘটনায় র্ধষিতার স্বামী মাসুক মিয়া বাদী হয়ে ২৬ ফেব্রুয়ারী ২০২০ তারিখে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আবু কালাম, মুইধর মিয়া, শেখ ফরিদ ও হৃদয় মিয়া নামে ৪ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন যার মামলা নং ১৭৮/২০।

বাদীর মামলা সুত্রে জানা গেেছ ২৪ ফেব্রুয়ারী রোজ সোমবার রাতে বাদীর স্ত্রী রুহেলা বেগম- ২০, কে গণর্ধষণ করে তার স্বামী- মোঃ মাসুক মিয়ার চার চাচাতো ভাই মিলে।

ভিকটিম রুহেলা বগেম বলনে- ৩ দিন যাবৎ তাকে  ও তার স্বামী মাসুক মিয়াকে জায়গা সম্পত্তির বিরুদের জের ধরে বাড়িতে আটক করে রাখে মাসুকের চাচাতো ভাই আবু কালাম- ৩৫, শেখ ফরিদ- ৩২ ও মুইধর মিয়া ৩৫ ও হৃদয় মিয়া।

ভিকটিম আরো জানায় রাত অনুমান ৩ ঘটিকার সময় আমার স্বামীকে অন্যকক্ষে আটক করে আমাকে শেখ ফরিদের কক্ষে নিয়ে পালাক্রমে আবু কালাম, শেখ ফরিদ ও মুইধর মিয়া ও হৃদয় মিয়া সহ চার জন মিলে গণর্ধষণ করে। তিনি আরো বলেন র্ধষণরে পর আমাকে ও আমার স্বামীকে তারা ছেড়ে দেন। তারপর সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এসে চিকিৎসা নইে।

নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ সাজদুর রহমানের সাথে মোবাইল ফোনো যোগাযোগ করে  জানতে চাইলে এ ধরনের কোনো ঘটনার খবর তিনি জানেন না বলে জানান।

ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টের বিজ্ঞ আইনজীবি এডঃ মোঃ আতিক জানায়, আদালত মামলাটি আমলে নিয়ে এফ, আই, আর হিসেবে গণ্য করে তদন্ত র্পূবক প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করতে ওসি নাসিরনগর থানাকে নির্দেশ দিয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে 


আরও সংবাদ   বিষয়:  নাসরিনগর   স্ত্রী   গণর্ধষণ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft