ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ || ১৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ভারতে একদিনে করোনায় আক্রান্ত ২২৭ ■ কারাগারগুলোতে সর্বোচ্চ সতর্কতা ■ সাধারণ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত ■ পেছাচ্ছে এসএসসি পরীক্ষার ফল! ■ করোনা পরিস্থিতি এখন বেশি ভয়ঙ্কর ■ করোনা মহামারী শেষ হতে অনেক দেরি ■ করোনার নতুন উপসর্গ চিহ্নিত ■ করোনায় মার্কিন সেনাসদস্যের মৃত্যু ■ চীনে প্রকৃত তথ্য ফাঁস, ব্যাপক ধরপাকড়-গুম ■ এক সপ্তাহের মধ্যেই করোনা মুক্ত হলেন প্রিন্স চার্লস ■ নববর্ষের অনুষ্ঠান না করার নির্দেশ ■ ছুটি বাড়ছে আরও
মাধবপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, আহত ১
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Wednesday, 26 February, 2020 at 8:28 PM

আহত

আহত

ঢাকা-সিলেট রেল সেকশনের হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া রেলওয়ে স্টেশনে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ হয়েছে। ট্রেনের ধাক্কায় ট্রাকটি ছিটকে পড়ে ঢাক-সিলেট পুরাতন মহাসড়কে। গেইটম্যান ঘুমে থাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তারা জানান, বুধবার সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গেইটম্যান নূর ইসলাম জানান, ক্রসিংয়ের পশ্চিম অংশে কোন গেইট ছিলনা। ট্রেন আসার হুইসেল শুনতে পেয়ে চুনারুঘাটগামী ক্ষতিগ্রস্থ ট্রাকটিকে (সিলেট ট ০২-০১১৩) থামানোর জন্য সংকেত দেয়া হয়। চালক সংকেত অমান্য করে রেলের উপর উঠে যায়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সুরমা ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ট্রাক পুরাতন সড়কের উপর ছিটকে পড়ে। তবে ট্রেন ও যাত্রী সাধারনের কোন ক্ষয়ক্ষতি হয়নি। ট্রেন স্বাভাবিক ভাবেই চলে যেতে সক্ষম হয়েছে।

তেলিয়াপাড়া ফাঁড়ির পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা জানান, ট্রেন ও ট্রাকের দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে র‌্যাকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে উদ্ধার করে দিয়েছি। পুরাতন মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে গেইনম্যানের অসর্তকতা ও গেইটের একটি অংশ না থাকায় এ দুঘর্টনা ঘটেছে। শায়েস্থাগঞ্জ রেলওয়ে পুলিশের আইসি শফিকুল ইসলাম খান জানান, এখন ঢাকা-সিলেট রেল সেকশনের ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে 


আরও সংবাদ   বিষয়:  মাধবপুর   ট্রেন-ট্রাক সংঘর্ষ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft