ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২ জুন ২০২০ || ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্বাস্থ্যসুরক্ষা শুধু বাসস্ট্যান্ডেই, চলছে অতিরিক্ত যাত্রী বহন ■ লোভ দেখিয়ে বিদেশ নেওয়া বন্ধ করতে হবে ■ করোনা আক্রান্ত মোহাম্মদ নাসিম ■ ডিপিএসসহ ব্যাংকে আমানতকারীদের জন্য বিশেষ সুবিধা ■ রাশিয়ায় লকডাউন শিথিলের দিন আক্রান্ত ৯ হাজার ■ কওমি মাদ্রাসার অফিস খোলার অনুমতি ■ বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ ■ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশ ■ লিবিয়ায় মানবপাচারের চাঞ্চল্যকর তথ্য দিলেন হাজী কামাল ■ চীন সীমান্তে চোরাচালানির অনুমতি দেওয়ার সিদ্ধান্ত ■ ৫ হাজার ছাড়ালো পুলিশে আক্রান্তের সংখ্যা ■ করোনার নতুন ৫ ওষুধ ট্রায়ালে যুক্তরাজ্য
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য
লামায় ফাতেমা পারুলের কম্বল বিতরণ
অসীম রায়, বান্দরবান
Published : Thursday, 27 February, 2020 at 12:09 AM
Zoom In Zoom Out Original Text

লামায় ফাতেমা পারুলের কম্বল বিতরণ

লামায় ফাতেমা পারুলের কম্বল বিতরণ

বান্দরবানের লামায় ৯টি শিশু সদন ও এতিমখানায় ৭৫০টি শীত কম্বল বিতরণ করেছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল। মুজিব শতবর্ষ উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জি আর খাতের অর্থায়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ শীতার্ত মানুষের মাঝে এইসব শীত কম্বল বিতরণ করে।   

বুধবার (২৬ ফেব্রুয়ারী) বেলা ১২টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজের ২য় তলায় বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিলকী রাণী দাশ, ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় কান্তি আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সহ প্রমূখ।

লামায় ফাতেমা পারুলের কম্বল বিতরণ

লামায় ফাতেমা পারুলের কম্বল বিতরণ


সূত্রে জানা যায়, লামা উপজেলায় ৯টি প্রতিষ্ঠানে ৭৫০টি শীত কম্বল বিতরণ করা হয়। প্রতিষ্ঠান সমূহ হল, চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয় আজিজনগর ৮০টি, মহামুনি শিশু সদন লামা পৌরসভা ৮০টি, মধুঝিরি নুরানী একাডেমী ও এতিমখানা ৫০টি, তাহফিজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা লামা সদর ইউপি ৮০টি, মেরাখোলা নুরানী তালিমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা লামা সদর ইউপি ৮০টি, ত্রিশডেবা জীনামেজু অনাথ আশ্রম ফাঁসিয়াখালী ১৯০টি, সূর্য আলো শিশু সদন রুপসীপাড়া ৯০টি, রুংলন থারবা ছাত্রাবাস রুপসীপাড়া ৫০টি এবং ফাইতং নয়াপাড়া ইসলামী শিশু সদন ৫০টি।   

প্রধান অতিথির বক্তব্যে ফাতেমা পারুল বলেন, সারাদেশে বইছে হাড় কাঁপানো শীত। এর কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশেষ করে গরীব ও ছিন্নমূল মানুষ গুলোর কষ্ট বেড়েছে কয়েক গুণ। ছিন্নমুল এইসব মানুষের কথা ভেবে এই উদ্যোগ নেয় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

তিনি আরো বলেন, জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাচ্ছি। তাই পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর নির্দেশনায় আমরা অসহায়দের পাশে দাঁড়িয়েছি। এই সহায়তা অব্যাহত থাকবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up