ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৯ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ আমার ঘরে আমার স্কুল চালুর কারণ জানালেন শিক্ষামন্ত্রী ■ খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি ■ জ্বর-কাশি, শ্বাসকষ্টে নারীর মৃত্য, পুরো গ্রাম লকডাউন ■ করোনা দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা ■ আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্রী নিহত, আহত ১০ ■ ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১০৬ ■ ভারতে লকডাউনে লাখ লাখ মানুষ অনাহারে! ■ খুলনায় করোনা ইউনিটে থাকা রোগীর মৃত্যু ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল ■ করোনা থেকে সুস্থ হয়েছেন জাস্টিন ট্রুডোর স্ত্রী ■ করোনার সময় ইসরাইল থেকে অস্ত্র কিনছে ভারত
শেরপুরে পিকনিকের বাসচাপায় ভ্যান চালকসহ নিহত ২
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Thursday, 27 February, 2020 at 12:54 PM

শেরপুরে পিকনিকের বাসচাপায় ভ্যান চালকসহ নিহত ২

শেরপুরে পিকনিকের বাসচাপায় ভ্যান চালকসহ নিহত ২

শেরপুরের কুসুমহাটিতে পিকনিকের বাস চাপায় ব্যাটারিচালিত ভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছেন। অন্যজন হলেন ভ্যানের যাত্রী। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা বাসে আগুন ধরিয়ে দেয়।

বুধবার ২৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ভ্যানচালক হালিম উদ্দিন (৪০) ও যাত্রী কাশেম মিয়া (৩৫)। আর আহত হয়েছে, পিকনিকের ওই বাসের যাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী আশা (১৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টাঙ্গাইলের পাতাইলকান্দি এলাকার চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ ৬৮ জনকে নিয়ে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা গজনী ও নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে বনভোজনে যায়। পিকনিক শেষে ফেরার পথে শেরপুর সদর উপজেলার কুসুমহাটি এলাকায় ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয় ওই বাস। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ও এক যাত্রী নিহত হয়। এ সময় আহত হয় ওই বাসের এক শিক্ষার্থী। পরে বিক্ষুদ্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক এরশাদ আলী জানান, এ ঘটনায় আমাদের স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী আশা আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সে এখন সুস্থ রয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ওই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস চাপায় দুইজন নিহত হয়েছে। এছাড়া পিকনিক ফেরত বাসের সকল যাত্রীদের পুলিশি হেফাযতে  নিরাপদে রাখা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  শেরপুর   কুসুমহাটি   যাত্রী নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft