ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ যারা ঝুঁকি নিয়ে কাজ করছেন, তাদের পুরস্কৃত করা হবে ■ ট্রাম্পের হুমকিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত ■  মসজিদের ইমাম করোনা আক্রান্ত, এলাকা লকডাউন ■ বঙ্গবন্ধুর খুনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার ■ করোনায় নিউইয়র্কে আরও ৭ বাংলাদেশির মৃত্যু ■ এপ্রিলে করোনা ব্যাপক ছড়ানোর আশঙ্কা ■ এবার ফ্রান্সে মৃত্যুর রেকর্ড ■ সৌদি আরবের ৯ শহরে কারফিউ জারি ■ ভারতের বিরুদ্ধে প্রতিশোধের হুমকি ট্রাম্পের ■ দেশে করোনা উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু ■ হার্ট ও মস্তিষ্কে আঘাত হানছে করোনা! ■ শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন প্রিন্স চার্লস
কুষ্টিয়ায় জামায়াতের গোপন বৈঠক, আটক ১১
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Thursday, 27 February, 2020 at 2:15 PM, Update: 27.02.2020 2:31:17 PM

কুষ্টিয়ায় জামায়াতের গোপন বৈঠক, আটক ১১

কুষ্টিয়ায় জামায়াতের গোপন বৈঠক, আটক ১১

কুষ্টিয়ায় জামায়াতে ইসলামীর গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ইসলামিক বিশ্ববিদ্যালয়ের (ইবি) থানার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামে গোপন বৈঠক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার ইবি থানার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের জামায়াতের আমির শংকরদিয়া গ্রামের আলমগীর হোসেন, জামায়াতের সদর উপজেলার সহ সম্পাদক রফিকুল ইসলাম, তাহাজ উদ্দিন মন্টু হুজুর, বাবলু রহমান, খবির, ইসরাফিল, ছাবদার আলী, তাহাজ উদ্দিন, আনোয়ার হোসেন, সিরাজুল ইসলাম।

ইবি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামের মন্টু হুজুরের বাড়ীতে অভিযান চালানো হয়। সেখান থেকে ১১জনকে আটক করা হয়েছে এবং তাদের কাছে থেকে জামায়েত ইসলামী সংক্রান্ত কাগজপত্র উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ইবি থানায় মামলার প্রস্তুতি চলছেও বলে জানান ওসি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়া   জামায়াত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft